×

বিনোদন

বলিউডে যাত্রা জাহ্নবীর ছোট বোন খুশি কাপুরের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০২২, ০১:১২ পিএম

বলিউডে যাত্রা জাহ্নবীর ছোট বোন খুশি কাপুরের

খুশি কাপুর

বলিউডে যাত্রা জাহ্নবীর ছোট বোন খুশি কাপুরের

আর্চি এবং তার সাঙ্গপাঙ্গদের কাণ্ডকারখানাকে কমিকসের পাতা থেকে সেলুলয়েডের ফিতায় তুলে নিয়ে আসছেন জোয়া আখতার। অর্থাৎ আর্চিকে নিয়ে সিনেমা তৈরি করতে চলেছেন 'জিন্দেগি না মিলেগি দোবারা' ছবি খ্যাত এই পরিচালক।

বলিউড পাড়ায় জোর গুঞ্জন, ছবিতে প্রধান ভূমিকায় নাকি দেখা যেতে পারে শাহরুখ কন্যা সুহানা, শ্রীদেবী কন্যা খুশি কাপুর এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দাকে! তবে এ বিষয়ে মুখে টুঁ শব্দটি করেননি জোয়া আখতার কিংবা বনি কাপুরের কেউই। কিন্তু এবার করলেন।

জাহ্নবী কাপুরের পর এবার শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর বলিউডে পা রাখতে চলেছেন। এবার এই খবরে সিলমোহর দিলেন খুশির বাবা তথা প্রখ্যাত বলিউড প্রযোজক বনি কাপুর।

ইন্ডিয়া টুডেকে দেয়া এক সাক্ষাৎকারে বলিউডে খুশির ডেবিউয়ের কথা জানিয়েছেন তিনি। পাশাপাশি বনি অবশ্য আরও জানিয়েছেন আগামী এপ্রিল থেকেই সেই ছবির শুটিং শুরু করবে খুশি। এবং তা কি সেই আর্চির ছবি?

সে প্রশ্নের জবাবে অবশ্য বনি বলেছেন, খুশি অভিনেত্রী হিসেবে বলিউডে যাত্রা শুরু করবে। ব্যস! এখনই এর থেকে বেশি কিছু বলতে পারব না আমি। তবে তার প্রযোজিত কোনো ছবিতে যে তার মেয়ে বলিউডে পা রাখছেন না, সেকথা চলতি বছরের শুরুর দিকেই বোম্বে টাইমসকে দেয়া এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন বনি। খবর হিন্দুস্তান টাইমসের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App