×

বিনোদন

প্রধানমন্ত্রীর দশটি উদ্যোগ নিয়ে বিটিভির ধারাবাহিক নাটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০২২, ০৫:৩৪ পিএম

প্রধানমন্ত্রীর দশটি উদ্যোগ নিয়ে বিটিভির ধারাবাহিক নাটক

নাটকের একটি দৃশ্য

প্রধানমন্ত্রীর দশটি উদ্যোগ নিয়ে বিটিভির ধারাবাহিক নাটক

আজ রবিবার থেকে বাংলাদেশ টেলিভিশনে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘দশে দশ’। কাজী রশিদুল হক পাশার রচনায় ২০ পর্বের এই ধারাবাহিক নাটকটি প্রযোজনা করেছেন আফরোজা সুলতানা। প্রচারিত হবে সপ্তাহের প্রতি রবিবার, সোমবার ও মঙ্গলবার রাত ৯ টায়।

নাটকের গল্প প্রসঙ্গে আফরোজা সুলতানা জানান, 'গল্প শুরু হবে ২০০৩ সাল থেকে, মুক্তিযুদ্ধের পরাজিত শত্রুরা যখন ক্ষমতায়। দেশের আর্থ সামাজিক অবস্থা ভেঙে চুরমার। পুরো জাতি এক চরম অনিশ্চয়তার মধ্যে নিমজ্জিত। হতাশা ছাড়া আর কিছুই পাচ্ছিল না দেশবাসী। মুক্তিযুদ্ধের চেতনার শক্তি প্রহর গুনছিল কখন আবার তারা দেশটাকে গড়ে তোলার সুযোগ পাবে। এই সময়টায় এসে গেল ২০০৮ সালে, নির্বাচনে জয়ী হয়ে। শুরু হলো স্বাধীনতার সুফল ঘরে ঘরে পৌঁছে দেয়ার কাজ। বিশেষ করে প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগ উপহার পেয়ে জাতি বর্তে গেল। বড় বড় প্রজেক্ট হাতে নিয়ে সুখী ও সমৃদ্ধির দিকে এগোতে লাগলো দেশ। বিভিন্ন চরিত্রের মাধ্যমে এগিয়ে ২০২০ সালে পদ্মাসেতুতে এসে শেষ হবে গল্প।’

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন খায়রুল আলম সবুজ, রশিদুল হক পাশা, আহসান হাবিব নাসিম, মোমেনা চৌধুরী, খলিলুর রহমান, আল-মনসুর, মিলি বাশার, মাজনুন মিজান, সুষমা সরকার, হাফিজুর রহমান, রিয়াদ রায়হান প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App