×

সারাদেশ

অগ্নিদগ্ধ বাবা-ভাইয়ের পর না ফেরার দেশে শিশু জয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০২২, ১১:৩৮ এএম

অগ্নিদগ্ধ বাবা-ভাইয়ের পর না ফেরার দেশে শিশু জয়

মৃত্যুর আগে তোলা এক সেলফিতে বাবা মকবুলের সঙ্গে জয় ও ছোট ভাই জুবায়ের। ছবি: ভোরের কাগজ

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় আবাসিক ভবনে লাগা আগুনে দগ্ধ শিশু জয় (৯) মারা গেছে। এ নিয়ে এ অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা তিনজনে দাঁড়িয়েছে। জয় আশুগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের শরীফপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে।

রবিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ৯টায় ঢাকার শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। এ অগ্নিকাণ্ডে জয়ের বাবা মকবুল (৪০) ও ছোট ভাই জুবায়েরেরও (৭) মৃত্যু হয়েছে। এছাড়া আগুনে দগ্ধ মকবুলের স্ত্রী রেখা বেগম এখনও হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

মকবুল হোসেনের চাচা শরীফ হোসেন অগ্নিদগ্ধ জয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার রাত সোয়া ১০টায় আশুগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের শরীয়তনগর এলাকার আলাই মিয়ার পাঁচতলা বিশিষ্ট ভবনের নিচতলায় আগুন লাগে। নিচতলার একটি বাসায় স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে ভাড়া থাকতেন মকবুল হোসেন। প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আশুগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। পরে বাসার ভেতর থেকে মকবুল হোসেনের ছোট ছেলে জুবায়েরের দগ্ধ মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় দগ্ধ মকবুল ও তার স্ত্রী রেখা বেগম এবং বড়ছেলে জয়কে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকায় পাঠানো হয়। পরে ২৫ ফেব্রুয়ারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মকবুলের মৃত্যু হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App