ঢাকায় ব্রিটিশ হাইকমিশনে উড়ছে ইউক্রেনের পতাকা

আগের সংবাদ

পুতিনের দপ্তর ক্রেমলিনসহ ছয়টি ওয়েবসাইটে সাইবার হামলা

পরের সংবাদ

শিগগিরই ভারতের ইমিগ্রেশন খোলা হবে: ভারতীয় হাইকমিশনার

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২২ , ১২:২১ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২২ , ১২:২১ অপরাহ্ণ

ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বলেছেন, করোনার প্রকোপ যেহেতু কমেছে, তাই পাসপোর্টধারী যাত্রীদের জন্য শিগগিরই ভারতের ইমিগ্রেশন খুলে দেয়া হবে। সোনা মসজিদ জিরো পয়েন্ট এলাকায় পণ্যভর্তি ট্রাক প্রবেশ ও ফেরত যাওয়ার ক্ষেত্রে দুই লেনে উন্নীতকরণে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

আজ রবিবার (২৭ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জের সোনা মসজিদ আমদানি ও রপ্তানিকারক সংস্থার প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ভারতীয় হাইকমিশনার দোরাইস্বামী এসব তথ্য জানান।

সোনা মসজিদ আমদানি ও রপ্তানিকারক সংস্থার সাধারণ সম্পাদক আতাউর রহমান রাজুর সঞ্চালনায় সাংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটি এবং সোনা মসজিদ আমদানি ও রপ্তানিকারক সংস্থার সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম সেন্টুসহ আরও অনেকেই বক্তব্য রাখেন। মতবিনিময় সভা শেষে বীরশ্রষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিনের সমাধিতে গিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ভারতীয় হাইকমিশনার।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়