×

বিনোদন

বক্স অফিসে হিট, প্রথম দিনে ‘গঙ্গু’র আয় কোটির ঘরে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২২, ১১:৫১ এএম

বক্স অফিসে হিট, প্রথম দিনে ‘গঙ্গু’র আয় কোটির ঘরে

গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

বক্স অফিসে হিট, প্রথম দিনে ‘গঙ্গু’র আয় কোটির ঘরে

সঞ্জয় বনশালি পরিচালিত ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট। শুক্রবার সিনেমা হলে মুক্তি পেয়েছে এই ছবি। এ দিন ছবি মুক্তি উপলক্ষে মুম্বাই খারের গ্যালাক্সি সিনেমা হলে দর্শকদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অভিনেত্রী আলিয়া।

বক্সঅফিসইন্ডিয়া ডট কম এর রিপোর্ট অনুযায়ী, ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ প্রথম দিনে ভালো ব্যবসা করেছে। মুম্বাই সংলগ্ন এলাকায় দারুণ ব্যবসা করেছে। মনে করা হচ্ছে, ৯ কোটি ৫০ লাখ থেকে ১০ কোটি নেট ব্যবসা করেছে এই ছবি। মুম্বাই সার্কিটে প্রথম দিনের কালেকশন ৮৩ সিনেমার মতো বা তার থেকেও বড় কোনো সিনেমার মতো ব্যবসা করেছে।

সঞ্জয় লীলা বনসালি পরিচালিত, ছবিটি মুক্তির আগে বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালেও প্রদর্শিত হয়েছে। ভারতের একটি গণমাধ্যমের রিভিউ অনুযায়ী, আলিয়ার অভিনয় মন জয় করার মতো। নিখুঁত শব্দচয়ন, উপভাষা, অভিব্যক্তি এবং কীভাবে তিনি রাগ, আনন্দ এবং অসহায়ত্বর আবেগকে তুলে ধরেছেন; নায়িকার পর্দায় উপস্থিতি অবাক করার মতো।

ভারতের অন্যতম বৃহৎ পতিতালয় ‘কামাঠিপুরা’, সেই যৌনপল্লীর সর্দারনি আলিয়া। যদিও মুম্বাই পুলিশের কাছে তার অন্য পরিচয় ছিল, তিনি এক নৃশংস গ্যাংস্টার। কেমনভাবে গুজরাতের এক গ্রামের মেয়ে হয়ে উঠল কামাঠিপুরার ম্যাডামজি? কেন মুম্বইয়ের আন্ডারওয়ার্ল্ডের সব খবর ছিল তার নখদর্পনে, সেই কাহিনি এবার রুপোলি পর্দায়। খবর হিন্দুস্তান টাইমসের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App