আজকের সংবাদপত্র পর্যালোচনা

আগের সংবাদ

গুপ্তচর থেকে রুশ প্রেসিডেন্ট, জেনে নিন পুতিনের অজানা কাহিনী

পরের সংবাদ

বান্দরবানে একই পরিবারের ৫ জনকে হত্যা: গ্রেপ্তার ২২

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২২ , ১০:৩৩ পূর্বাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২৬, ২০২২ , ১০:৩৩ পূর্বাহ্ণ

বান্দরবানের রুমা উপজেলার গ্যালেংগা ইউনিয়নের আবু পাড়ায় একই পরিবারের ৫ জনকে কু‌পিয়ে হত্যার ঘটনায় জড়িত ২২ জনকে গ্রেপ্তার করেছে রুমা থানার পু‌লিশ। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- রুইতু ম্রো (৫০), ইংচং ম্রো (২৬), মাংজং ম্রো (২৮), ক্রংপং ম্রো (৩৮), পা‌সিং ম্রো (২২), ক্রংতন ম্রো (৩৫), ক্রাতপং সিংচাং ম্রো (৩৯), রিংয়ং ম্রো (৩৫), ইজাং ম্রো (২৭), থনলক ম্রো (৩৫), পা‌লে ম্রো (২৫), ক্লাংসাই ম্রো (২০), মেন‌প্রে ম্রো (২০), খং‌প্রে ম্রো, কাইং প্রে ম্রো (১৮), মেনরাও ম্রো (২২), মেনয়া ম্রো (২৬), খনতন ম্রো (৪১), মেনয়ং ম্রো (২৪), চাংরাও ম্রো (৩১), থংওয়াই ম্রো (২৪) ও মেনপং ম্রো (৩৭)।

তারা সবাই রুমার গ্যালেংগা ইউনিয়‌নের পান্তলা মৌজার আবু পাড়ার বা‌সিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জুম চাষের জন্য জঙ্গল কাটা নিয়ে পাড়াবাসীদের সঙ্গে ওই পরিবারের বিরোধ চলে আসছিল। শুক্রবার ভোরে দুই গ্রুপের বাগবিতণ্ডার জেরে দেশীয় অস্ত্র নিয়ে পাড়া প্রধান লংরুই ম্রোসহ পরিবারের ওপর হামলা চালায় পাড়াবাসীরা। এতে ঘটনাস্থলে লংরুই ম্রো ও তার বড় ছেলে রুংথুই ম্রো মারা যান। বাকিদের হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

এ বিষ‌য়ে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) কাজী রা‌কিব উদ্দিন বলেন, ২২ জনকে গ্রেপ্তার করা হয়ে‌ছে। সবাই এ হত্যার দায় স্বীকার ক‌রেছে। তা‌দের বি‌রুদ্ধে মামলা প্রক্রিয়াধীন আছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়