×

খেলা

বড় জুটি গড়ে আউট হলেন লিটন-মুশফিক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২২, ০৩:০৮ পিএম

বড় জুটি গড়ে আউট হলেন লিটন-মুশফিক

আফগানদের বিপক্ষে চট্টগ্রামে ওয়ানডে ম্যাচে সেঞ্চুরির পর লিটনের উল্লাস। ছবি: ভোরের কাগজ

চট্টগ্রামে আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে এতক্ষণ লিটন ও মুশফিকের ব্যাটে ঝড় দেখছিল ভক্তরা। তাদের ব্যাটিং তাণ্ডবে স্বস্তি পাচ্ছিলো না মুজিব-রশিদ খানরা। এমন সময় বল হাতে নিয়েই বিপদ ডেকে আনলেন ফরিদ আহমেদ। তার চমৎকার বলে লিটন সাজঘরে ফেরেন। যাওয়ার আগে ব্যাট হাতে ঝড় তুলে ২ ছক্কা ও ১৬ চারের সাহায্যে ১২৬ বলে ১৩৬ রান করেন। দ্রুত রান তুলতে গিয়ে পরের বলেই বিদায় নেন মুশফিক। ফরিদের বলে ক্যাচ তুলে সাজঘরে ফিরেন মুশি।

তারা দুজন ১৮৮ বলে ২০২ রানের জুটি গড়ে আউট হন। মুশফিক আউট হন ৮৬ রান তুলে।

এদিকে, দিনের শুরুতে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে লিটনের সামনে পাত্তা পাচ্ছে না রশিদ-মুজিবরা। তাদের পাড়া-মহল্লার বোলারে পরিণত করেছেন টাইগার এই ওপেনার। আফগান বোলারদের পিটিয়ে তুলোধুনো করে সেঞ্চুরি তুলে নিয়েছেন লিটন। এটি তার ক্যারিয়ারে পঞ্চম সেঞ্চুরি।

তিনি রশিদ খানের বলে চার মেরে সেঞ্চুরি পূরণ করেন। সে সময় গ্যালারিতে বসে তাকে অভিনন্দন জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এর আগে দলীয় ৩৮ রানে অধিনায়ক তামিম আউট হলে হাল ধরেন লিটন-সাকিব। তাদের ব্যাটে ভর করে ভালোই এগোচ্ছিল বাংলাদেশ। কিন্তু রশিদ খান নিজের দ্বিতীয় ওভারে সাকিবকে আউট করেন। তিনি ৩৬ বলে ৩০ রান করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App