আইপিএল শুরু ২৬ মার্চ

আগের সংবাদ

প্রথম দিন শেষে স্বস্তিতে প্রোটিয়ারা

পরের সংবাদ

আগুন সন্ত্রাস বিএনপির একমাত্র শক্তি: বাহাউদ্দিন নাছিম

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২২ , ১১:২৭ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২৫, ২০২২ , ১১:২৭ অপরাহ্ণ

আগুন সন্ত্রাসের মাধ্যমে মানুষের জানমালের ক্ষতি করাই বিএনপির একমাত্র শক্তি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম। তিনি বলেন, বিএনপি-জামায়াত সিরিজ আন্দোলনের নামে বৃহস্পতিবার এগারদিনের জ্বালাও পোড়াওর কর্মসূচি ঘোঘণা করেছে। তারা জাতির পিতার জন্মদিন লক্ষ্য করে জ্বালাও পোড়াওর এই কর্মসূচি ঘোষণা করেছে। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে মাতুয়াইল বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ৬৫নং ওয়ার্ডের আওতাধীন ইউনিট আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এরআগে সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মন্নাফী, প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. হুমায়ুন কবির।

বাহাউদ্দিন নাছিম বলেন, তারা জনগণকে নিয়ে আন্দোলন করে না, জ্বালাও পোড়াও তাদের আন্দোলনের একমাত্র শক্তি। বিএনপি জামাতের এই দেশবিরোধী অপরাজনীতি প্রতিহত করতে হবে। তিনি বলেন, ২৫ শে ফেব্রুয়ারি, এদিব ৫৭ জন সেনা কর্মকর্তা আত্মাহুতি দিয়েছেন। তাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাই। তিনি বলেন, তৃণমূলই আওয়ামী লীগের প্রাণ। তৃণমূলের আওয়ামী লীগকে শক্তিশালী করতে হবে। তিনি আরো বলেন, বিএনপি সবসময় চায় দেশের গণতন্ত্র বিপন্ন হোক। এজন্য বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম সবসময় হতাশা ছড়িয়ে বেড়ান। দেশে গণতান্ত্রিক ধারাবাহিকতা থাকুক তারা চায় না। এটা ধারাবাহিকভাবে তাদের অভ্যাসে পরিণত হয়েছে। তিনি বলেন, নিবাচন কমিশন সংবিধান অনুযায়ী হবে। রাষ্ট্রপতি সংবিধান অনুযায়ী প্রধান নির্বাচন কমিশনার ও কমিশনারদের যেভাবে করে দিবেন আওয়ামী লীগ স্বাগত জানাবে। বাংলাদেশে গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে প্রয়োজন নির্বাচন। আর নির্বাচনের জন্য প্রয়োজন নির্বাচন কমিশন। সুতরাং সে নির্বাচন কমিশনের প্রতি আমাদের আস্থা, শ্রদ্ধা থাকতে হবে।

তৃণমূলকে ঐক্যবদ্ধ করে সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল করা হবে জানান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। তিনি বলেন, আওয়ামী লীগ বড় দল। তৃণমূলে আমাদের নেতা-কর্মীদের অভাব নেই। আজকে দেশের উন্ন্নয়নকে বাধাগ্রস্ত করতে একটি কুচক্রী মহল গভীর ষড়যন্ত্রে মেতে উঠেছে। তাদের মোকাবিলায় তৃণমূলকে প্রকৃতঅর্থে শক্তিশালীর করার বিকল্প নেই।

মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা লুৎফর রহমান খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শান্তনূর খান শান্ত’র সঞ্চাালনায় অনুষ্ঠানে বক্তব্যে রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ সভাপতি মিসবাহুর রহমান ভূইয়া রতন, শরফুউদ্দীন আহমেদ সেন্টু, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির, যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না ও প্রয়াত সাংসদ হাবিবুর রহমান মোল্লার জেষ্ঠ্যপুত্র ও ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল, ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন প্রমূখ।

রি-আরএ/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়