×

বিনোদন

ছেলেবেলায়ই রণবীরকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলাম: আলিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২২, ১২:০০ পিএম

ছেলেবেলায়ই রণবীরকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলাম: আলিয়া

আলিয়া-রণবীর। ফাইল ছবি

ছেলেবেলায়ই রণবীরকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলাম: আলিয়া

রণবীর-আলিয়া। ফাইল ছবি

ছেলেবেলায়ই রণবীরকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলাম: আলিয়া

প্রথম দেখাতেই প্রেমের কথা তো আমরা সবাই জানি, তবে প্রথমবার সিনেমার পর্দায় কাউকে দেখে প্রেমে পড়া যায়, আর সেই প্রেম পূর্ণতাও পায় এমন উদাহরণ হাতে গোনা। এই মুহূর্তে বলিউডের সবচেয়ে আলোচিত জুটি ‘রালিয়া’। রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে সংবাদমাধ্যমে আলোচনার শেষ নেই। সম্প্রতি আলিয়া ফাঁস করেছেন রণবীরকে প্রথমবার পর্দায় দেখেই প্রেমে পড়ে গিয়েছিলেন তিনি। ২০১৭ সাল থেকে সম্পর্কে রয়েছেন দুজনে। তবে ২০০৭ সালে ‘সাওয়ারিয়া’ দেখেই মাত্র কৈশোরে পা দেয়া আলিয়া ঠিক করে ফেলেছিলেন তিনি রণবীরকেই বিয়ে করবেন!

সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া নিজের ব্যক্তিগত জীবন নিয়ে অকপটে মুখ খুলেছেন। নায়িকার কথায়, ব্যক্তিগত জীবনে তিনি খুব সুখী, তার প্রেম জীবনে শান্তি বিরাজমান। ভারতের এক গণমাধ্যমকে আলিয়া জানিয়েছেন, ‘আমাকে সবাই একটাই প্রশ্ন জিজ্ঞাসা করতে থাকেন, তুমি কবে বিয়ে করছো? কবে রণবীরের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসছো? প্রথমত, এটা নিয়ে কারোর মাথাব্যাথা হওয়া উচিত নয়। দ্বিতীয়ত, যদি সত্যি আমাকে আপনি জিজ্ঞাসা করেন তাহলে বলব আমি নিজের সম্পর্ক নিয়ে খুব শান্তিতে আছি। তাই এই বিষয়টা দয়া করে ছেড়ে দিন, যখন হওয়ার (বিয়ে) তখন তো সেটা ঘটবেই। সেটা ঘটবে আমার আর তার (রণবীর) ইচ্ছা অনুসারে। সেটার নিজস্ব সময় রয়েছে’।

[caption id="attachment_336793" align="aligncenter" width="700"] রণবীর-আলিয়া। ফাইল ছবি[/caption]

এখানেই থেমে থাকেননি আলিয়া। তিনি আরও বলেন, আমি সত্যি বলছি মন থেকে আমি ইতিমধ্যেই রণবীরের বিবাহিতা, সেটা ভুলে যান! যখন আমি ওকে পর্দায় প্রথমবার দেখেছিলাম, তখনই আমি ঠিক করে ফেলেছিলাম আমি ওকেই বিয়ে করব। তখন আমি একটা মিষ্টি বাচ্চা মেয়ে ছিলাম। কিন্তু এটা একদম সত্যি কথা। আপনার সম্পর্কের মধ্যে স্থিরতা আছে, সেই শান্তিটা আপনার মনে আছে।

রণবীর-আলিয়াকে প্রথমবার পর্দায় দেখা যাবে অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। আগামী ৯ই সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি। অন্যদিকে আপতত ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র প্রচারে ব্যস্ত আলিয়া। আগামিকাল (শুক্রবার) মুক্তির দিন নির্দিষ্ট রয়েছে এই ছবির। খবর হিন্দুস্তান টাইমসের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App