দেশে করোনায় মৃত্যু ২৯ হাজার ছাড়াল

আগের সংবাদ

ইউনিয়ন পর্যায়ে হাট সমাবেশ করবে বিএনপি

পরের সংবাদ

পুনরায় চালু হচ্ছে বিমানের অনলাইন টিকিট বিক্রি

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২২ , ৫:২৮ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২২ , ৫:২৯ অপরাহ্ণ

ফের অনলাইনে টিকিট বিক্রি শুরু করতে যাচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। সাড়ে ৬ মাস বিরতির পর আগামী ২৭ ফেব্রুয়ারি থেকে পুনরায় চালু হচ্ছে এই সেবা। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) বিমানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, যাত্রীদের সুবিধার জন্য আগামী ২৭ ফেব্রুয়ারি নতুন প্যাসেঞ্জার সার্ভিস সলিউশন সেবার মাধ্যমে সাময়িক বন্ধ থাকা সেবাগুলো (যেমন: অনলাইনে টিকেটিং, বুকিং, চেক-ইন, ওয়েব সার্ভিস) ইত্যাদি পুনঃপ্রবর্তন হতে যাচ্ছে। ফলে যাত্রীরা আবারো বিমানের ওয়েবসাইট থেকে অনলাইনের মাধ্যমে টিকিট কেনাসহ অন্যান্য আনুষঙ্গিক সমুদয় যাত্রীবান্ধব সুবিধা উপভোগ করতে পারবেন।

বিমান বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বর্তমান পিএসএস ‘সিটা’ (SITA) থেকে তথ্য ভান্ডার ‘সেবর’ (SABRE) এ স্থানান্তর করার জন্য আগামী ২৬ ফেব্রুয়ারি বিকেল ৩ টা ৪৫ মিনিট থেকে ২৭ ফেব্রুয়ারি রাত ৩টা পর্যন্ত প্রায় সাড়ে ১১ ঘণ্টা বিমানের সব চ্যানেল থেকে টিকেট বুকিং ও টিকেট ইস্যু সংশ্লিষ্ট কার্যক্রম বন্ধ থাকবে। তবে বিশেষ ব্যবস্থায় এই সময়েও সিডিউল অনুযায়ী এয়ারপোর্টের চেক-ইনসহ বিমান পরিবহণ সংক্রান্ত কার্যক্রমগুলো যথারীতি চালু থাকবে এবং সব ফ্লাইট যথাসময়ে গমন ও প্রত্যাবর্তন করবে।

২৭ ফেব্রুয়ারি সকাল থেকে যথারীতি বিমানের সব সেলস সেন্টার, বিমানের বাণিজ্যিক ওয়েব সাইট www.biman-airlines.com, বিমান কলসেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত সেলস্ এজেন্টের মাধ্যমে রিজার্ভেশন ও টিকেটিংয়ের স্বাভাবিক কার্যক্রম স্বয়ংক্রিয়ভাবে চালু হবে।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়