×

অপরাধ

স্ত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় স্বামী-স্ত্রী দুজনকেই ছুরিকাঘাত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২২, ০৪:০৯ পিএম

স্ত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় স্বামী-স্ত্রী দুজনকেই ছুরিকাঘাত

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ বন্দরে স্ত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটের ছুরিকাঘাতে স্বামী-স্ত্রী আহত হয়েছেন। আহতরা হলেন ঝুমকা রানী (২৫) ও তার স্বামী দীপক চন্দ্র শীল (৩০)। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় বন্দর খালপাড় এলাকার বাজারে ছুরিকাঘাতের এই ঘটনা ঘটে। দীপক বন্দরের হাজীপুরের একটি সেলুনে কাজ করে আর তার স্ত্রী গৃহিণী।

আহত ঝুমকা রানী জানান, গত ৮-৯ মাস ধরে ওই এলাকার এক যুবক বিরক্ত করে আসছে তাকে। রাস্তাঘাটে যখনই দেখা হতো তখনই আজেবাজে মন্তব্য করতো। আজকে স্বামীকে নিয়ে স্থানীয় বাজারে যাওয়ার পর ওই যুবকের সঙ্গে আবার দেখা হয় তাদের। তখন ঝুমকা তার স্বামীকে ওই ছেলের বিরক্ত করার বিষয়ে জানালে স্বামী দীপককে জানান।

আহত দীপক বলেন, আমি ওই ছেলেকে সুন্দর মতো জিজ্ঞেস করেছি, আপনি কেন আমার স্ত্রীকে বিরক্ত করেন? তখন ওই যুবক আমার সঙ্গে তর্কাতর্কি শুরু করে। এক পর্যায়ে সে তার পকেটে থাকা ধারালো ছুরি দিয়ে প্রথমে আমার স্ত্রীর পিঠে আঘাত করে। তখন তাকে আটকাতে গেলে আমার পিঠেও আঘাত করে দৌড়ে পালিয়ে যায় সে।

তিনি অভিযোগ করেন বলেন, রাস্তাতে দেখা হলে সব সময়ই বৌদি, বৌদি বলে ডাকাডাকি করে ওই বখাটে যুবক। অথচ তাকে আমি চিনিও না। গত শনিবারও সে আমাকে এইভাবে বিরক্ত করেছে।

আহতদের মাধ্যমে খবর পেয়ে দীপকের ছোট ভাই রনি চন্দ্র শীল তাদেরকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে যান তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, তাদের দুজনেরই পিঠে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাদেরকে জরুরী বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনাটি বন্দর থানা পুলিশকে জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App