×

সারাদেশ

মাদক কারবারীদের সঙ্গে আপসে সমাজ ধ্বংস হবে: খাদ্যমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২২, ০৩:৩৫ পিএম

মাদক কারবারীদের সঙ্গে আপসে সমাজ ধ্বংস হবে: খাদ্যমন্ত্রী

বুধবার সাপাহার উপজেলা পরিষদ মিলনায়তনে 'আইন শৃংখলা রক্ষায় গ্রাম পুলিশের ভূমিকা’ শীর্ষক মতবিনিময় সভায় খাদ্যমন্ত্রী। ছবি: ভোরের কাগজ

মাদক কারবারীদের সঙ্গে আপস করলে সমাজ ধ্বংস হয়ে যাবে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) সাপাহার উপজেলা পরিষদ মিলনায়তনে 'আইন শৃংখলা রক্ষায় গ্রাম পুলিশের ভূমিকা’ শীর্ষক মতবিনিময় সভায় একথা বলেন মন্ত্রী। পরে গ্রাম পুলিশদের মাঝে বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন তিনি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাপাহার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন। এ সময় ৫৭ জন গ্রাম পুলিশকে বাইসাইকেল দেয়া হয়।

খাদ্যমন্ত্রী বলেন, গ্রামপুলিশ তৃণমূল পর্যায়ে আইন শৃংখলা রক্ষায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। তাদের গতি বৃদ্ধি করতে বাইসাইকেল বিতরণ করা হচ্ছে। তাদের মাধ্যমে ইউনিয়ন পরিষদ ও থানায় বিভিন্ন তথ্য আসে। প্রতিষ্ঠার পর থেকেই মাদক প্রতিরোধে গ্রামপুলিশ গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে। মাদকসেবী ও ব্যবসায়ীদের কাছে কখনও মাথা নত না করা যাবে না। মাদক কারবারীদের সঙ্গে আপস করলে সমাজ ধ্বংস হয়ে যাবে।

এছাড়া মন্ত্রী সাপাহার মুক্তমঞ্চে আরেক সংবর্ধনা অনুষ্ঠানে জনসাধারণকে ধন্যবাদ জ্ঞাপন ও নবনির্বাচিত ইউনিউয়ন পরিষদ চেয়ারম্যানদের সংবর্ধনা জানান।

অনুষ্ঠানে সাপাহার উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান হোসেন মন্ডল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওমর আলী মোল্লাসহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App