×

সারাদেশ

টাকা চেয়ে এমপি স্মৃতিকে হুমকি, সাদুল্লাপুর থেকে যুবক আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২২, ০৮:৪১ এএম

টাকা চেয়ে এমপি স্মৃতিকে হুমকি, সাদুল্লাপুর থেকে যুবক আটক

আসাদুজ্জামান সোহেল। ছবি: ভোরের কাগজ

মোবাইলে ফোনে বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ আসনের এমপি অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতির কাছে টাকা চেয়ে হুমকি দেয়া আসাদুজ্জামান সোহেল নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ ফেব্রয়ারি) সন্ধ্যায় সাদুল্লাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নের মধ্য ভাঙামোড় গ্রামের বাড়ি থেকে তাকে আটক করে পলাশবাড়ী থানা পুলিশ। আটক আসাদুজ্জামান সোহেল (২৮) ওই গ্রামের নুরুল ইসলামের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, কয়েকদিন ধরে মোবাইলে ফোনে এমপির কাছে টাকা দাবি করে আসাদুজ্জামান। পরিচয় না দিয়ে এমপির ব্যবহ্নত নাম্বারে দিনে একাধিকবার ফোন করাসহ এসএমএস পাঠিয়ে বিরক্ত করে আসাদুজ্জামান। টাকা না দিলে অশ্লীল ভাষায় গালি ও বিভিন্ন হুমকিও দেয়া হয়। ঘটনার প্রতিকার চেয়ে এমপি উম্মে কুলসুম স্মৃতি গত ২১ ফেব্রুয়ারি থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে ফোনের সূত্র ধরেই আসাদুজ্জামানকে আটক করা হয়।

ওসি আরও বলেন, আটকের পর জিজ্ঞাসাবাদে টাকা দাবি ও হুমকির কথা স্বীকার করেছে আসাদুজ্জামান। এমপির কাছে ফোন করলে টাকা পাওয়া যাবে এমন আশায় আসাদুজ্জামান ফোন করে বলে জানায়। তবে অন্য কোনো উদ্দেশ্যে নয়, অভাবের কারণে আসাদুজ্জামান এমনটা করেছে বলেও দাবি করেন। এ নিয়ে আসাদুজ্জামানের বিরুদ্ধে চাঁদাবাজির একটি মামলার প্রক্রিয়া চলছে।

এ বিষয়ে মুঠোফোনে এমপি উম্মে কুলসুম স্মৃতি বলেন, কয়েকদিন ধরে টাকা দাবি করাসহ গোপন তথ্য এমনকি কথোপকথনের অডিও ফাঁসের হুমকি দেয়া হয়। কখনো ফোন কখনো এমএমএসে তাকে হুমকি দেয়া হয়। পরে হুমকির বিষয়টি উল্লেখ করে থানায় প্রতিকার চেয়ে জিডি করেছি। এরপর পুলিশ তাকে আটক করে। এ ঘটনায় তার বিরুদ্ধে পলাশবাড়ী থানায় মামলা করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App