×

বিনোদন

উপহার নিয়ে সেই ভক্তের বাসায় তৌসিফ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২২, ০৩:৫৭ পিএম

উপহার নিয়ে সেই ভক্তের বাসায় তৌসিফ

নারায়ণগঞ্জে ইমন নামে এক পাগল ভক্তের বাড়িতে অভিনেতা তৌসিফ মাহবুব

উপহার নিয়ে সেই ভক্তের বাসায় তৌসিফ

প্রিয় তারকাকে একনজর স্বচক্ষে দেখা, তার সঙ্গে একবার কথা বলা ও সেলফি তোলার জন্য কত কিছুই না করে থাকেন ভক্তরা! নারায়ণগঞ্জের ইমন নামে তেমনই এক পাগল ভক্তের দেখা পেলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব!

সেই ভক্তের কর্মকাণ্ড তৌসিফকে এতটাই আকর্ষণ করেছে যে, এই অভিনেতা নিজেই ছুটে গেছেন তার বাড়িতে।

মঙ্গলবার বিকেলে বন্দরনগরীর কাশিপুরের খিলমার্কেটে ভক্তদের বাড়ি থেকে ফেরার পথে অভিনেতা তৌসিফ বলেন, ‘ভক্তরা তার প্রিয় তারকাকে কাছে পেলে নার্ভাস হয়ে যায়। কিন্তু তার বেলায় হয়েছে উল্টোটা! তিনি বলেন, ‘যখন তার বাড়িতে গেলাম, নিজেই নার্ভাস হয়েছি। মনে হচ্ছিল, চাকরির ইন্টারভিউ দিতে গিয়েছি!’

তৌসিফের সঙ্গে আলাপ করে জানা যায়, তিনি জেনেছেন ইমন নামে এই ভক্ত গত ৫ বছর ধরে তার সঙ্গে একটিবার দেখা করার বহু চেষ্টা করছেন। উত্তরার বিভিন্ন শুটিং স্পটে গিয়ে ফিরে এসেছেন। কোনোভাবেই দেখা করতে পারছিলেন না। তৌসিফের সঙ্গে দেখা করার জন্য অনেকের কাছ থেকে আশ্বাস পেলেও কোনো লাভ হয়নি। উল্টো ঢাকায় এসে প্রতারিত হয়েছেন, ছিনতাইয়ের শিকার হয়ে ফোন হারিয়েছেন।

‘ভ্যালেন্টাইন ডে’ উপলক্ষে একাধিক নাটকের প্রচারণায় তৌসিফের ভক্তরা সরব ছিলেন। তখন তৌসিফ তার ফেসবুকে ফ্যান ক্লাবের মাধ্যমে এ ঘটনাটি জানতে পারেন। পরে ইমন নামের ওই ভক্তদের সঙ্গে ভিডিও কলে কথা বলেন এই অভিনেতা।

ভিডিও কলে কথা বলার পর তার সঙ্গে দেখা করার পরিকল্পনা করেন তৌসিফ। না জানিয়ে ঢাকা থেকে ছুটে যান নারায়ণগঞ্জে ইমনের বাসায়। সেখানকার একটি ভিডিও মঙ্গলবার বিকেলে ফেসবুকে শেয়ার করেন তৌসিফ। দেখা যায়, আকস্মিকভাবে ইমনের বাসায় হাজির হন তৌসিফ। প্রিয় তারকাকে কাছে পেয়ে কান্নায় ভেঙে পড়েন সেই ভক্ত।

তাকে জড়িয়ে ধরে বুঝিয়ে শান্ত করেন তৌসিফ। পাশাপাশি তৌসিফ একটি ফোন ও শার্ট উপহার দেন ইমনকে। ভক্তকে তৌসিফ জানান, শুধু তার নাটক নয়, আরও যারা আছেন প্রত্যেকের নাটক যেন সে দেখে। এভাবেই সাপোর্ট করে।

ভিডিওতে ইমন আবেগ আপ্লুত হয়ে তৌসিফকে বলেন, আমি ভাবতেই পারিনি আপনি আসবেন। আপনি এসেছেন আমার আর কিছুই লাগবে না। জবাবে তৌসিফ বলেন, না, তোমাকে ফোনটা নিতেই হবে। এরপর ইমরান নিজ হাতে আনবক্স করেন উপহারের প্যাকেটটি। আর এই ঘটনা অল্প সময়ের মধ্যে অন্তর্জালে এখন ভাইরাল।

গতকাল রাফাত মজুমদার রিংকুর একটি নাটকের শুটিং করছিলেন তৌসিফ। শুটিং থেকে ছুটে যান ভক্তের কাছে।

তৌসিফ মাহবুব বলেন, কোনো ভক্ত আমাকে এতোটা ভালোবাসেন, সেটা চিন্তা করেই নার্ভাস হচ্ছিলাম বারবার। ইমনের বাসায় যাওয়ার পর সে আমাকে জড়িয়ে ধরে কেঁদেছে। এতো খুশি হয়েছে সেটা আমি ফিল করেছি। এটা অন্যরকম এক অনুভূতি। আমার কোনো নাটক যদি প্রচুর হিট করে মনে হয় তখনও আমি এতো আনন্দ পাইনি, তার সঙ্গে দেখা করে যতটা পেয়েছি।

তৌসিফ মাহবুব আরও বলেন, ইমনের মতো এমন হাজার হাজার ভক্তদের কারণে আজ তৌসিফ মাহবুব হতে পেরেছি। তারা আমাকে স্ক্রিনে দেখে আমার কাজকে সাপোর্ট করে। তাদের দোয়া, ভালোবাসা প্রতিনিয়ত এগিয়ে যেতে উৎসাহিত করছে। তারা যদি আমাকে ভালো না বাসে তবে হয়তো সেদিন থেকে আমি আর অভিনেতা তৌসিফ মাহবুব থাকবো না। এজন্য সবসময় আমি তাদের মূল্যায়ন করি। তাদের এই ভালোবাসার যথাযথ মূল্য হয়তো কোনোদিনই দিতে পারবো না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App