×

বিনোদন

২১ ফেব্রুয়ারি আমার ভ্যালেন্টাইনস ডে, কি বললেন শুভশ্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০২২, ০২:০১ পিএম

২১ ফেব্রুয়ারি আমার ভ্যালেন্টাইনস ডে, কি বললেন শুভশ্রী

রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছবি: ফেসবুক থেকে

২১ ফেব্রুয়ারি আমার ভ্যালেন্টাইনস ডে, কি বললেন শুভশ্রী
২১ ফেব্রুয়ারি আমার ভ্যালেন্টাইনস ডে, কি বললেন শুভশ্রী

সপ্তাহখানেক আগেই ছিল ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে। ভালোবাসার এই দিনটিকে ভালোবেসেই উদযাপন করেছেন যুগলরা। ব্যতিক্রম শুধু শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

টলিউড ডিভার ভ্যালেন্টাইন’স ডে ১৪ ফেব্রুয়ারি নয়, বরং ২১ ফেব্রুয়ারি। কারণ এ দিনেই জন্ম তার মনের মানুষের। সোমবারই জীবনের নতুন বছরে পা রাখলেন রাজ চক্রবর্তী। স্বামীর জন্মদিনটাই নিজের ভ্যালেন্টাইন’স ডে হিসেবে উল্লেখ করলেন অভিনেত্রী।

এদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে রাজ চক্রবর্তীর সঙ্গে নিজের ছবি পোস্ট করে শুভশ্রী লেখেন, আজ আমার ভ্যালেন্টাইন’স ডে। কারণ আজ আমার ভালোবাসার জন্মদিন। আমার জীবনের সেরা পাওনা তুমি। জন্মদিনের অনেক শুভেচ্ছা। তোমার সমস্ত ইচ্ছে যেন পূর্ণ হয়। লেখার শেষে ভালোবাসার ইমোজিও ব্যবহার করেন তিনি। খবর আনন্দবাজার পত্রিকার।

শোনা যায়, ২০১৬ সালে ‘অভিমান’ সিনেমার শুটিং করার সময় রাজ-শুভশ্রীর প্রেম শুরু হয়েছিল। ২০১৮ সালের মার্চে শুভশ্রীর সঙ্গে বাগদান পর্ব সারেন রাজ। সেবছরই ১১ মে বিয়ে সারেন। পরিচালক-অভিনেত্রীর বিয়ে উপলক্ষে সেজে উঠেছিল বাওয়ালি রাজবাড়ি।

২০২০ সালে জন্ম হয় ছেলে যুবানের। তারপর ভোটে জিতে বিধায়কও হন রাজ। বিয়ের তিন বছর পূর্ণ রয়েছে গত বছর। অতিমারি পরিস্থিতিতে তেমন কোনো আয়োজন করেননি রাজ-শুভশ্রী। কিন্তু ভালবাসা অটুট রয়েছে দুই তারকার মধ্যেই। তাই ভালবাসার মানুষটির জন্মদিনটি অভিনেত্রীর কাছে ভ্যালেন্টাইন’স ডে। টলিউড পরিচালক তথা বারাকপুরের বিধায়ককে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। এই তালিকায় রয়েছেন মনামী ঘোষ, দেবলীনা কুমারের মতো তারকারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App