×

বিনোদন

শপথ নিলেন ইমন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০২২, ০৩:৩১ পিএম

শপথ নিলেন ইমন

রবিবার এফডিসির শিল্পী সমিতির কার্যালয়ে চিত্রনায়ক ইমনকে শপথ পাঠ করান সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। ছবি: ভোরের কাগজ

শপথ নিলেন ইমন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭ তম নির্বাচনে সংস্কৃতি ও ক্রিয়া সম্পাদক পদে নির্বাচিত চিত্রনায়ক ইমন শপথ গ্রহণ করেছেন।

রবিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এফডিসির শিল্পী সমিতির কার্যালয়ে তাকে শপথ পাঠ করান সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন।

আগেই দুই মেয়াদে পরপর দুবার আন্তর্জাতিক সম্পাদক নির্বাচিত হলেও গত ২৮ জানুয়ারি শিল্পী সমিতির নির্বাচনে সাংস্কৃতিক ও ক্রিয়া সম্পাদক হিসেবে নির্বাচিত হন ইমন।

পরে নির্বাচিত অন্যান্যরা শপথ নিলেও শুটিং এর কারণে ঢাকার বাইরে ছিলেন তিনি। তাই রবিবার সন্ধ্যায় ইমন শপথ গ্রহণ করেন।

শপথ গ্রহণ শেষে ইমন বলেন, নির্বাচনে লড়ে তৃতীয়বারের মতো শিল্পী সমিতির নির্বাচনে জয়ী হয়েছি। একজন শিল্পী হিসেবে দায়িত্ববোধের জায়গা থেকেই শিল্পী সমিতির সঙ্গে যুক্ত হয়েছিলাম। শপথের পর খুব ভালো লাগছে। সবার সহযোগিতা আশা করছি।

ইমনের শপথ গ্রহণের সময় আরও উপস্থিত ছিলেন অমিত হাসান, জেসমিন, ডিএ তায়েবসহ অনেকে।

২৮ জানুয়ারি চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদে নির্বাচন অনুষ্ঠিত হয়। সেখানে সভাপতি পদে ইলিয়াস কাঞ্চন জয়ী হন। বিতর্ক তৈরী হয় সাধারণ সম্পাদক পদ নিয়ে। নির্বাচিত হলেও একাধিক অভিযোগ এনে জায়েদ খানের প্রার্থীতা বাতিল করে নিপুণকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান।

পরে জায়েদ খান উচ্চ আদালতের দারস্থ হন। এই পদটির সিদ্ধান্ত নিয়ে হাইকোর্টে ২২ ফেব্রুয়ারি শুনানি রয়েছে। তবে নিপুণও তার আইনি লড়াই চালিয়ে যাচ্ছেন। তার দাবি, আদালতে জায়েদের অনিয়ম প্রমাণিত হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App