×

খেলা

আফগানিস্তানের বিরুদ্ধে জাতীয় দলে বিপিএল মাতানো মুনিম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০২২, ০৮:২৮ পিএম

আফগানিস্তানের বিরুদ্ধে জাতীয় দলে বিপিএল মাতানো মুনিম

মুনিম শাহরিয়ার

আসন্ন বাংলাদেশ আফগানিস্তান দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য নতুন মুখ হিসেবে দলে সুযোগ পেয়েছেন বিপিএল মাতানো মুনিম শাহরিয়ার। এরআগে সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

ফরচুন বরিশালের হয়ে খেলা এ ব্যাটার ৬টি ম্যাচ খেলে ১৭৮ রান করেছেন। হাফসেঞ্চুরি করেছেন একটি। তার ব্যাটিং গড় ছিল ১৫২.১৩। আর এই গড়ের কারণেই আফগানদের বিপক্ষে টি-টোয়েন্টিতে সুযোগ মিলল তার।

আগামী ৩ ও ৫ মার্চ আফগানদের বিপক্ষে ২০ ওভারের লড়াইয়ে মুখোমুখি হবে টাইগাররা। দুটি ম্যাচই হবে মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে।

১৪ সদস্যের এ দলে সুযোগ পেয়েছেন অভিষেকের অপেক্ষায় থাকা ইয়াসির আলীও। এছাড়া দলে ফিরেছেন মুশফিকুর রহিম, সাকিব আল হাসান ও লিটন দাস। তারা পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ছিলেন না।

আর পাকিস্তান সিরিজে দলে থাকা আমিনুল ইসলাম বিপ্লব, কামরুল ইসলাম রাব্বি, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, পারভেজ হোসেন ইমন, শামীম হোসেন পাটোয়ারি, সাইফ হাসান ও আকবর আলি বাদ পড়েছেন।

বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড :

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন কুমার দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, শেখ মাহাদী হাসান, ইয়াসির আলী চৌধুরী রাব্বি, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, শহিদুল ইসলাম ও মোহাম্মদ নাঈম শেখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App