রাণীনগরে আশ্রয়ন প্রকল্পের ঘর পরিদর্শন করলেন জেলা প্রশাসক

আগের সংবাদ

সুইস ব্যাংকে থাকা ১৮ হাজারের বেশি হিসাবের নথি ফাঁস

পরের সংবাদ

পুলিশের নির্যাতনে মৃত্যুর অভিযোগে লাশ নিয়ে সড়ক অবরোধ

প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২২ , ৬:৫১ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২১, ২০২২ , ৬:৫১ অপরাহ্ণ

সুনামগঞ্জে পুলিশের নির্যাতনে উজির মিয়া (৪০) নামে এক ব্যাক্তির মৃত্যুর অভিযোগে লাশ নিয়ে সুনামগঞ্জ-সিলেট সড়ক অবরোধ করেছেন এলাকাবাসী। সোমবার (২১ ফেব্রুয়ারি) বেলা দুইটা থেকে পাঁচটা পর্যন্ত সড়কের পাগলাবাজার এলাকায় স্থানীয় লোকজন লাশ রেখে বিক্ষোভ করেন।

গত ১০ ফেব্রুয়ারি উজির মিয়াকে গ্রেপ্তার করেছিল শান্তিগঞ্জ থানা-পুলিশ। তার বাড়ি উপজেলার শত্রুমর্দন গ্রামে। তার ছোট ভাই ডালিম মিয়া বলেন, তার ভাইকে পুলিশ ধরে নিয়ে থানায় নির্যাতন করে। পরদিন তাকে একটি চুরির মামলায় আদালতে পাঠালে জামিনে মুক্ত হন। এরপর থেকে উজির মিয়া গুরুতর অসুস্থ হন। এ অবস্থায় আজ দুপুরে তিনি মারা যান।

এরপর বিক্ষুব্ধ স্বজন ও এলাকাবাসী উজির মিয়াকে নির্যাতনে জড়িত পুলিশ সদস্যদের বিচারের দাবিতে লাশ নিয়ে সড়ক অবরোধ করেন। এ সময় সড়কের দুই পাশে শত শত যানবাহন আটকা পড়ে। ঘটনাস্থল থেকে শান্তিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ দুপুরে জানান, তারা ঘটনাস্থলে আছেন। তখনো সড়কে অবরোধ চলছিল।

খবর পেয়ে সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আনোয়ার-উল-হালিম ঘটনাস্থলে যান। তাদের হস্তক্ষেপে বিকেল পাঁচটার দিকে বিক্ষুব্ধ লোকজন সড়ক অবরোধ প্রত্যাহার করেন।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়