×

বিনোদন

লকডাউন লাভ স্টোরিতে রেহনুমা মোস্তফা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২২, ০৪:৫৩ পিএম

লকডাউন লাভ স্টোরিতে রেহনুমা মোস্তফা
লকডাউন লাভ স্টোরিতে রেহনুমা মোস্তফা

রেহনুমা মোস্তফা

করোনা মহামারিতে সারা বিশ্বে নানান ঘটনা ঘটেছে। এসব ঘটনার আঁচ লেগেছে বাংলাদেশের চলচ্চিত্র জগতেও। করোনা ও লকডাউন নিয়ে বাংলাদেশে প্রথমবারের মতো নির্মিত হয়েছে বিশেষায়িত একটি চলচ্চিত্র। এটির নাম ‘লকডাউন লাভ স্টোরি’। আর এই চলচ্চিত্রের মাধ্যমে অন্য পরিচয়ে বড় পর্দায় হাজির হচ্ছেন অভিনেত্রী, সংবাদপাঠিকা ও গবেষক রেহনুমা মোস্তফা। এটি তার অভিনীত প্রথম চলচ্চিত্র। ছবিটি নির্মাণ করেছেন শাহ আলম মণ্ডল।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ছবিটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়েছে বলে জানান রেহনুমা মোস্তফা। প্রিমিয়ারে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মো. মকবুল হোসেন পিএএ উপস্থিত ছিলেন। আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ফিল্ম আর্কাইভের মহাপরিচালক নিজামুল কবীর, প্রদর্শক সমিতির প্রধান উপদেষ্টা সুদীপ্ত কুমার দাস, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান এবং ‘গোর’খ্যাত নির্মাতা ও অভিনেতা গাজী রাকায়েত।

ছবির নায়িকা রেহনুমা মোস্তফা জানান, বৈশ্বিক মহামারি করোনা শুরু হওয়ার পরের ঘটনা নিয়ে ছবির কাহিনী বিস্তৃত। এতে দেখা যাবে ইমন অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেন। ফিরেই মা, ভাই, ভাবীর থেকে তাকে দূরে দূরে থাকতে হয়। এমনকী অসুস্থ মায়ের সঙ্গে দেখা পর্যন্তও করতে পারেন না। স্বাভাবিক কারণেই তাকে ১৪ দিনের কোয়ারেন্টিন পালন করতে হয়। এই সময়ে পাশের বাড়ির মেয়ে রেহনুমা মোস্তফার সঙ্গে পরিচয় হয়। দুজনের মনে মনে গভীর প্রেম জন্ম নেয়। কিন্তু কেউ তা প্রকাশ করে না। এক পর্যায়ে হঠাৎ কয়েকদিন ধরে রেহনুমাকে ছাদে দেখতে পান না ইমন। এরপর গল্পের মোড় নেয় অন্যদিকে।

ছবিটি নিয়ে রেহনুমা মোস্তফা বলেন, করোনার মধ্যে মানুষের জীবনে কী ধরনের ঘটনা ঘটছে তা দেখানোর চেষ্টা করা হয়েছে ‘লকডাউন লাভ স্টোরি’ ছবিতে। এছাড়া এতে একটি ভালোবাসার গল্পও দেখানো হয়েছে। খুব শীঘ্রই ছবিটি অ্যাপস এবং সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App