×

জাতীয়

নিপুণকে অবাঞ্ছিত ঘোষণা করল কেরানীগঞ্জ আওয়ামী লীগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২২, ১২:৪১ এএম

বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীকে অবাঞ্ছিত ঘোষণা করেছে উপজেলা আওয়ামী লীগ। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জ আওয়ামী লীগের আহ্বায়ক উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের নেতৃত্বে বিভিন্ন অঙ্গসংগঠনের শতাধিক নেতাকর্মী জিঞ্জিরা পার্টি অফিসের সামনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেন। সেখানে নিপুন রায় চৌধুরীকে অবাঞ্ছিত ঘোষণা করেন। একই সময় দলের পক্ষ থেকে থেকে ঘোষণা দেয়া হয়, যেখানে দেখা যাবে সেখানেই প্রতিরোধ করা হবে।

এ বিষয়ে দক্ষিণ কেরানীগঞ্জ আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক মুজাহিদুল ইসলাম মামুন বলেন, বিএনপি নেত্রী নিপুণ চৌধুরী পুলিশকে হত্যার হুমকি দিয়েছেন। রাস্তা অবরোধ করে সেখানে তিনি বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু  ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদকে গালমন্দ করেছেন। এ ঘটনাকে কেন্দ্র করে ফুঁসে উঠেছে কেরানীগঞ্জ আওয়ামী লীগ। যেখানে নিপুনকে পাওয়া যাবে সেখানেই তাকে প্রতিরোধ করা হবে।

এদিকে, দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপি সভাপতি নিপুণ রায় চৌধুরী ও সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবুসহ ১৪ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। বিষয়টি নিয়ে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালাম বলেন, বিএনপি অনুমোদন ছাড়া সড়ক অবরোধ করেছে। পুলিশ তাদের চলে যেতে বললেও কর্ণপাত করেনি তারা। উল্টো বিএনপি নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। এমনকি বিএনপি নেত্রী নিপুণ রায় চৌধুরী পুলিশকে হত্যার হুমকি দেয়। পুলিশের কাজে বাধা দেয়ার অপরাধে নিপুনসহ বিএনপির ১৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। মামলার পর দলটির নেতাকর্মীরা পলাতক রয়েছেন।

এদিকে, কোন্ডা ইউনিয়ন বিএনপির সভাপতি নুর হোসেন নুরুর বাড়িতে অতির্কিত হামলা ও বিএনপি নেত্রী নিপুণ রায় চৌধুরীসহ নেতাকর্মীদের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App