×

বিনোদন

‘গাঙ্গুবাই’ আলিয়ার সঙ্গে রোম্যান্স করবেন কলকাতার ছেলে শান্তনু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২২, ১১:৩৬ এএম

‘গাঙ্গুবাই’ আলিয়ার সঙ্গে রোম্যান্স করবেন কলকাতার ছেলে শান্তনু

শান্তনু

‘গাঙ্গুবাই’ আলিয়ার সঙ্গে রোম্যান্স করবেন কলকাতার ছেলে শান্তনু

সিনেমার একটি রোমান্স দৃশ্যে শান্তনু-আলিয়া

‘গাঙ্গুবাই’ আলিয়ার সঙ্গে রোম্যান্স করবেন কলকাতার ছেলে শান্তনু

‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমার রোমান্স দৃশ্যে আলিয়ার সঙ্গে কলকাতার ছেলে শান্তনু

‘গাঙ্গুবাই’ আলিয়ার সঙ্গে রোম্যান্স করবেন কলকাতার ছেলে শান্তনু

সিনেমার জগতে ‘ড্রিম ডেবিউ’ বলে একটি কথা প্রচলিত রয়েছে। যার বাংলা করলে হয় স্বপ্নের মতো শুরু। বলিউড অভিনেতা শান্তনু মাহেশ্বরীর শুরুও সেভাবেই হতে চলেছে। সঞ্জয়লীলা বানশালির ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমায় এবার বলিউড নায়িকা আলিয়া ভাটের বিপরীতে দেখা যাবে তাকে। চলতি বছরের ২৫ ফেব্রুয়ারি সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সঞ্জয়লীলা বানশালি এবং আলিয়া ভাটের কারণে সিনেমা হিটের ব্যাপারে তেমন দুশ্চিন্তা করতে হচ্ছে না শান্তনুকে। এতে তাকে গাঙ্গুবাইয়ের প্রেমিকপুরুষ রামানিক লালের চরিত্রে দেখা যাবে। খবর আনন্দবাজার পত্রিকার।

[caption id="attachment_335830" align="aligncenter" width="700"] সিনেমার একটি রোমান্স দৃশ্যে শান্তনু-আলিয়া[/caption]

‘হাইওয়ে’, ‘উড়তা পঞ্জাব’, ‘রাজি’, ‘বদ্রিনাথ কি দুলহনিয়া’ সিনেমার মতো একধিক সিনেমায় অভিনয় করে অল্প সময়ের মধ্যেই বলিউডে জায়গা করে নিয়েছেন আলিয়া। সামনে বড় ব্যানার ও মোটা অঙ্কের বাজেটের সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির অপেক্ষায়। আর সেই আলিয়ার সঙ্গে সিনেমায় রোমান্স করার সুযোগ পাচ্ছেন সিনেমায় ক্যারিয়ার শুরু করা শান্তনু! বলিউড সংশ্লিষ্টরা এখন তাকে ঈর্ষার চোখে দেখছেন।

২০১২ সালে মাত্র ১৯ বছর বয়সে বড় পর্দায় অভিষেক হয় আলিয়ার। আর ২০১১ সালে একটি টিভি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে শান্তনুর অভিষেক হয়। জন্ম ১৯৯১ সালের ৭ মার্চ, কলকাতায়। আলিয়ার চেয়ে বয়সে দুই বছরের বড় শান্তনুর অভিনয়ের দক্ষতা অনেক কম।

[caption id="attachment_335829" align="aligncenter" width="700"] শান্তনু মাহেশ্বরী[/caption]

শান্তনুর পড়াশুনা কলকাতারই একটি ইংরেজি মাধ্যম স্কুলে। উচ্চশিক্ষার জন্য মুম্বাইয়ে যান এবং সেখানেই এখন থিতু হয়েছেন। ছেলেবেলোয় চমৎকার নাচতে পারতেন। মাত্র ১০ বছর বয়সে ‘কেয়া মাস্তি কেয়া ধুম’ ড্যান্স রিয়েলিটি শো’তে অংশ নেন। পরবর্তী বছর ‘বুগি উগি’ অনুষ্ঠানে প্রতিযোগী হন। ১৭ বছর বয়সে বাংলা ভাষাভাষী টেলিভিশনের ড্যান্স রিয়েলিটি শো’তে অংশ নিয়েছেন। এর তিন বছর পর টিভি ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পান তিনি। তার অভিনয় করা প্রথম ধারবাহিক ‘দিল দোস্তি ডান্স’। নাটকের কাহিনী একঝাঁক কিশোরকে নিয়ে এগিয়ে যায়। তবে সেই নাটকে শান্তনু অভিনীত স্বয়ম এবং গল্পের প্রেমিকা স্যারনের জুটি দর্শকমহলে সাড়া ফেলেছিল। দুবার এই জুটি ‘সেরা জুটি’র পুরস্কারও পেয়েছে। পরবর্তীতে আরও নাটকে অভিনয় করেন তিনি।

‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমার গানের ভিডিওতে আলিয়া-শান্তনু

ইতোমধ্যেই ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমার ‘জব সাঁইয়া’ গানের ভিডিও প্রকাশ করা হয়েছে। গানটির ভিডিও দেখে দর্শকরা বিমোহিত হয়ে বলতে বাধ্য হয়েছেন, আলিয়ার সঙ্গে টক্কর দিয়েই অভিনয় করেছেন শান্তনু। এছাড়া বিভিন্ন রোমান্টিক দৃশ্যেও তার সাবলীলতা মুগ্ধ করেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App