বদলে যাচ্ছে মাদকবিরোধী যুদ্ধ

আগের সংবাদ

ইউক্রেনে হামলা করবে রাশিয়া, বাইডেন নিশ্চিত

পরের সংবাদ

ভালোবাসা দিবসে ভাইরাল হওয়া সোহেলই গোমস্তাপুরের বকুল?

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২২ , ৮:৪৩ পূর্বাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২২ , ৮:৪৫ পূর্বাহ্ণ

ভালোবাসা দিবসে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া রওশন-সোহেল চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ী ইউনিয়নের শামপুর গ্রামের ‘চা দোকানি বকুল’ বলে দাবি করেছে এলাকাবাসী।

ভালোবাসা দিবসে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ময়মনসিংহের ত্রিশালের প্রতিবন্ধী স্ত্রী রওশন আরাকে ঘাড়ে নিয়ে চলাফেরা করে খ্যাতি অর্জন করা যুবক সোহেল রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় তার বাড়ি উল্লেখ করলেও প্রকৃতপক্ষে তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ী ইউনিয়নের শামপুর গ্রামে। এমনটিই দাবি করেছেন এলাকার লোকজন। সোহেল রাজশাহী বিশ্ববিদ্যালয় পড়াশোনা করেন।

তারা জানায়, তার নাম মোকলেসুর রহমান বকুল। তার বাবার নাম মৃত আব্দুল হামিদ। প্রায় ২০ বছর পূর্বে একই ইউনিয়নের সন্তোষপুর গ্রামের সাজ্জাদ আলীর শুরাতন বেগমকে বিয়ে করেন। তাদের তিন ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে। বর্তমানে তার ছেলেরা ওই চায়ের দোকান চালাচ্ছে।

তার প্রথম স্ত্রী দাবি করা শুরাতন বেগম জানান, ঋণগ্রস্ত হয়ে পড়ায় সে প্রায় ১৫ বছর আগে এলাকায় স্ত্রী-সন্তানদের রেখে চলে যায়। কান্নাজড়িত কণ্ঠে এই প্রতিবেদকের তিনি কাছে বলেন, সে চলে যাওয়ার পর তাদের কোনো খোঁজখবর রাখেনি। অনেক কষ্টে তিনি সন্তানদের বড় করছেন। তিনি টিভিতে দেখে বিষয়টি নিশ্চিত হয়েছেন।

বড়ছেলে সিহাব জানান, তার বাবা তাদেরকে ছোট অবস্থায় তার মায়ের কাছে ফেলে যায়। মা অনেক কষ্টে তাদের বড় করেছে। তার বোনের বিয়ে দিয়েছে। সে দূরে থাকলেই ভালো। তার এ অন্তর্ধান, আবার হঠাৎ এভাবে উদয়ে এলাকাবাসী বিস্মিত হয়েছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়