×

সারাদেশ

সুবর্ণচরে আগ্নেয়াস্ত্রসহ ৩ ডাকাত গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২২, ০৪:১৫ পিএম

সুবর্ণচরে আগ্নেয়াস্ত্রসহ ৩ ডাকাত গ্রেপ্তার

গ্রেপ্তারকৃত ডাকাত সদস্যরা

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের এক বাড়িতে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাতকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। এ সময় ডাকাতদের কাছ থেকে দেশি রামদা, ১টি দেশীয় তৈরী বন্দুক, ১টি পিস্তল ও গুলি উদ্ধার করা হয়।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) ভোর রাতে উপজেলার চর তোরাব আলী গ্রামের হানিফ মাঝির বাড়িতে এই ঘটনা ঘটে।

আটককৃত ডাকাত মো. সাইফুল (২৭) উপজেলার চর জুবিলী ইউনিয়ন চর বাগ্যা গ্রামের মৃত মো. মোস্তফার ছেলে, মো. রুবেল (২৭) একই ইউনিয়নের দক্ষিণ বাগ্যা গ্রামের মো. হোরনের ছেলে এবং মো. মমিন (২৩) একই ইউনিয়নের আবু তাহেরের ছেলে।

মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী বলেন, আজ ভোর রাতে ডাকাতির উদ্দেশ্যে দেশীয় অস্ত্র নিয়ে হানিফ মাঝির বাড়িতে ঢুকে। বিষয়টি টের পেয়ে ডাকাতদের ধাওয়া করে ধরে বেঁধে গণপিটুনি দেয় স্থানীয়রা। পরে পুলিশ খবর পেয়ে তিন ডাকাতকে স্থানীয়দের কাছ থেকে উদ্ধার করে।

চর জব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক ৩ জনকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা ডাকাতির উদ্দেশ্যে এখানে এসেছে। বিষয়টি টের পেয়ে এলাকাবাসী ধাওয়া করে তাদের আটক করে। খবর পেয়ে, চর জব্বর থানা পুলিশের উপ-পরিদর্শক হাসনাত ও উপ-পরিদর্শক সাগিরের নেতৃত্বে একটি দল সেখানে গিয়ে তিনজনকে উদ্ধার করে। আটককৃত ডাকাতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় রাখা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App