×

বিনোদন

সাংবাদিককে হুমকি দিয়ে গ্রেপ্তার হন শাহরুখ!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২২, ১০:৩৪ এএম

সাংবাদিককে হুমকি দিয়ে গ্রেপ্তার হন শাহরুখ!

শাহরুখ খান

সাংবাদিককে হুমকি দিয়ে গ্রেপ্তার হন শাহরুখ!

বিনোদন জগতে গত বছর সবচেয়ে আলোচিত ঘটনা এনসিবির করা মাদক মামলায় শাহুরুখ খানের ছেলে আরিয়ান খানের গ্রেপ্তার হওয়া। সে সময় শাহরুখ-গৌরী দম্পতির উদ্বেগ ছিল চোখে পড়ার মতো। কিন্তু শাহরুখ খান নিজেও একবার জেলের ভাত খেয়েছিলেন। তাও আবার সাংবাদিককে হুমকি দিয়ে।

নায়িকার সঙ্গে রাত কাটানোকে কেন্দ্র করে তার বিরুদ্ধে কলম ধরেছিলেন এক সাংবাদিক। এতে ক্ষিপ্ত হয়ে শাহরুখ খান হুমকি দেন তাকে। তিন দশক আগে ঘটে যাওয়া এ ঘটনার বিবরণ উল্লেখ রয়েছে অনুপমা চোপড়ার লেখা ‘কিং অব বলিউড’ বইয়ে। খবর ইন্ডিয়া ডট কমের।

অনুপমা দাবি করেন, সে সময়ে এক সংবাদপত্রে লেখা হয়- ঘনিষ্ঠ দৃশ্যের প্রস্তুতি হিসেবে একটি হোটেলে রাত কাটান শাহরুখ-দীপা। আর নিজের স্ত্রী দীপাকে স্বয়ং পরিচালক কেতন মেহতাই শাহরুখ খানের সঙ্গে পাঠিয়েছিলেন। পরদিন পরিচালক ও চিত্রগ্রাহকের উপস্থিতিতেই সেই যৌনদৃশ্যের শুটিং হয়।

সংবাদপত্রটির সেই প্রতিবেদন পড়ে ভীষণ রেগে যান শাহরুখ খান। এসময় তিনি সাংবাদিক কিথ ডি কোস্টাকে সন্দেহ করেন। সংবাদপত্রটির অফিসে গিয়ে ওই সাংবাদিককে হেনস্থা করেন শাহরুখ। ভুয়া খবর লেখা হয়েছে বলে তাকে হুমকিও দেন বলিউড রোমান্স কিং খান।

পরক্ষণেই ওই সাংবাদিক বিষয়টি পুলিশের কাছে অভিযোগ করেন। সেই অভিযোগের সূত্র ধরেই শাহরুখ খানকে গ্রেপ্তার হতে হয়। ‘কিং অব বলিউড’ বইয়ে উল্লেখ করা হয়, পরবর্তীতে এক সাক্ষাৎকারে শাহরুখ খান নিজেও হুমকি দেয়ার বিষয়টি স্বীকার করেছেন। তিনি বলেন, এক শুটিং চলাকালীন সাদা পোশাকে পুলিশ এলে তিনি তাদের ভক্ত মনে করেছিলেন। কিন্তু কিছুক্ষণ পরে সেই ভুল ভাঙে এবং পরবর্তীতে জামিন পেয়ে তিনি জানতে পারেন প্রতিবেদনটি কিথ ডি কোস্টা লেখেননি। তাই তার কাছে ক্ষমা প্রার্থনা করেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App