×

খেলা

জৈব সুরক্ষা বলয় ভেঙে বিজ্ঞাপন শুটে সাকিব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২২, ১১:৫৪ এএম

জৈব সুরক্ষা বলয় ভেঙে বিজ্ঞাপন শুটে সাকিব

অমিতাভ রেজার সঙ্গে শুটিংয়ে সাকিব

আজ ফাইনালে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিকাল সাড়ে ৫টায় মুখোমুখি হবে বরিশাল ও কুমিল্লা। এ নিয়ে যখন দেশের ক্রিকেটপ্রেমীদের মাঝে উন্মাদনা চলছে, তখন নিয়মের তোয়াক্কা না করে শুটিংয়ে ব্যস্ত ছিলেন সাকিব।

বৃহস্পতিবার আনুষ্ঠানিক ট্রফি উন্মোচনের অফিসিয়াল ফটোসেশন আর প্রেস কনফারেন্সে হাজির হননি বরিশালের অধিনায়ক। কনফারেন্সে পাঠানো হয় দলের উইকেটকিপার নুরুল হাসান সোহানকে।

সেই সময় জানা গিয়েছিল, পেটের পীড়ায় ভুগছেন সাকিব। তাই প্রেস কনফারেন্সে সহঅধিনায়ককে পাঠিয়েছে বরিশাল কর্তৃপক্ষ। কিন্তু সোহান জানালেন ভিন্নকথা। হোটেল থেকে মাঠে ফেরার পথে সাকিবকে জিমে দেখে এসেছেন তিনি। সাকিব যে অসুস্থ, সে কথা জানা ছিল না তার।

দুই রকম বক্তব্য নিয়ে যখন ধোঁয়াটে পরিস্থিতির সৃষ্টি হয়েছে, তখন জানা গেল ফটোসেশন আর প্রেস কনফারেন্সে যোগ না দিয়ে টিভিসি শুটে ব্যস্ত সাকিব। পরিচালক অমিতাভ রেজার সঙ্গে একটি কোমল পানীয়র বিজ্ঞাপনের শুটিংয়ে নুসরাত ফারিয়ার সঙ্গে ছিলেন সাকিব।

সাকিব কী তা হলে করোনাবিধি ভঙ্গ করেছেন? জৈব সুরক্ষা বলয় ভেঙেছেন?

জানা গেল, এবারের বিপিএলে করোনাবিধি নিয়ে নেই তেমন কড়াকড়ি। ম্যানেজড ইভেন্ট এনভায়রনমেন্ট (এমইই) প্রটোকলে অনুষ্ঠিত হচ্ছে আসরটি। তবে নিয়মানুযায়ী, জৈব সুরক্ষা বলয় ভেঙে কেউ টিম হোটেলের বাইরে গেলে তাকে করোনা নেগেটিভ সার্টিফিকেট নিয়ে দলের সঙ্গে যোগ দিতে হবে।

সাকিবের বিষয়ে প্রেস কনফারেন্সে সোহান বলেছিলেন, ‘উনি (সাকিব) জিম বা অন্য কিছু করছেন। যে কারণে তিনি আসতে পারেননি। তাই আমার এখানে আসা। আমার কাছে মনে হয় এটা ম্যানেজমেন্টের সিদ্ধান্ত। এর থেকে বেশি কিছু আমি জানি না। সকালে আমি তাকে জিমে দেখেছি। ইনশাআল্লাহ আশা করি কাল (ফাইনালে) অ্যাভেইলেবল থাকবেন।’

সাকিবের অনুপস্থিতি বা পেটের পীড়ার ব্যাপারে ফরচুন বরিশালের টিম ম্যানেজমেন্ট থেকে সরাসরি কিছু বলা হয়নি। এদিকে বিসিবির মেডিকেল বিভাগও জানে না সাকিব হোটেলের বাইরে গেছেন কিনা। এখন পর্যন্ত সাকিব আল হাসানও এ বিষয়ে মিডিয়াকে কিছু বলেননি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App