×

বিনোদন

ভক্তদের জন্য চমক নিয়ে আসছেন মেহজাবিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২২, ০৭:৩১ পিএম

ভক্তদের জন্য চমক নিয়ে আসছেন মেহজাবিন

মেহজাবিন অভিনীত প্রথম ওয়েব ফিল্ম ‘রেডরাম’

ভক্তদের জন্য চমক নিয়ে আসছেন মেহজাবিন

ছোটপর্দায় অভিনয় করে অনেক আগেই দর্শকপ্রিয়তা অর্জন করে নিয়েছেন অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। এবার তিনি পা রাখছেন ওয়েব ফিল্মের জগতে। আজ বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে ওটিটি প্ল্যাটফর্ম ‘চরকি’তে মুক্তি পাচ্ছে তার প্রথম সিনেমা ‘রেডরাম’। এর নির্মাতা ভিকি জাহেদ।

ইতোমধ্যে ট্রেলারে ওয়েব ফিল্মটি চমক দেখিয়েছে। দর্শকের ব্যাপক আগ্রহের জায়গা দখল করে নিয়েছে। অধীর আগ্রহে তারা অপেক্ষা করছিল থ্রিলার ঘরানার সিনেমাটি দেখার। এমন সময়েই চমকে দিলেন ছোটপর্দার অভিনেত্রী মেহজাবিন। ভক্তদের দিলেন সারপ্রাইজ!

চরকিতে কোনো কনটেন্ট দেখার জন্য নির্ধারিত ফি দিয়ে সাবস্ক্রাইব করা লাগে। ‘রেডরাম’ দেখার ক্ষেত্রেও নিয়ম একই। তবে আজ থেকে আগামী সাতদিনের মধ্যে যদি কেউ সাবস্ক্রাইব করেন এবং সঙ্গে জুড়ে দেন একটি প্রোমো কোড, তাহলে পাওয়া যাবে ৪০ শতাংশ ছাড়। এই বিশাল ছাড়ের ঘোষণাই সারপ্রাইজ আকারে দিয়েছেন মেহু।

অভিনেত্রী জানান, MEHAZABIEN40 কোডটি ব্যবহার করলে আগামী সাতদিনে চরকি সাবস্ক্রাইবে ৪০ শতাংশ ছাড় পাওয়া যাবে। ফেসবুক লাইভে মেহজাবিন বলেন, আজকের দিনটি আমার জন্য অনেক স্পেশাল। সবাই নিশ্চয়ই জানেন, কেন আজ আমি এত খুশি। আমার প্রথম ওয়েব ফিল্ম মুক্তি পেতে যাচ্ছে। আমি এবং আমার টিম খুবই এক্সাইটেড। সবার প্রতি আমার অনুরোধ, আপনারা কেউ ইউটিউব বা অন্য কোনো সাইট থেকে পাইরেটেড কপি দেখবেন না। কারণ পাইরেসি একটি অপরাধ। সবাই অবশ্যই চরকিতে সাবস্ক্রাইব করে দেখবেন।

মেহজাবিনের পাশাপাশি একই উপহার দিয়েছেন সিনেমাটির নির্মাতা ভিকি জাহেদও। ফেসবুকে একটি ভিডিও বার্তার মাধ্যমে ভিকি জানান, VICKY40 কোড ব্যবহার করলে চরকি সাবস্ক্রিপশনে ৪০ শতাংশ ছাড় পাওয়া যাবে।

‘রেডরাম’ ওয়েব ফিল্মের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী, আফরান নিশো, মনোজ প্রামাণিক, সালহা খানম নাদিয়া, নাসির উদ্দিন খান, আজিজুল হাকিম, মাসুম বাশার, শিল্পী সরকার অপু, মুকুল সিরাজ, ফাইজুর ইয়ামিন, আর এ রাহুল, রাকিবা সুলতানা শর্মী, এহতেশাম আহমেদ টিংকুসহ আরও অনেকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App