×

বিনোদন

ইফতেখার চৌধুরীর রক্ষায় রাজ রিপা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২২, ০৩:৫৪ পিএম

ইফতেখার চৌধুরীর রক্ষায় রাজ রিপা

তরুণ প্রজন্মের নায়িকা রাজ রিপা

ইফতেখার চৌধুরীর রক্ষায় রাজ রিপা

প্রথমবারের মতো ওয়েব ফিল্মে কাজ করতে যাচ্ছেন তরুণ প্রজন্মের নায়িকা রাজ রিপা। ‘রক্ষা’ নামের ওয়েব ফিল্মে তাকে প্রধান চরিত্রে দেখা যাবে। নিউ ড্রিম মাল্টিলিংক প্রোডাকশন ইন টার্কি নামে প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে এটি প্রযোজনা করছেন রফিকুল ইসলাম চৌধুরী রনি। পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। এরই মধ্যে ওয়েব ফিল্মটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

এ প্রসঙ্গে রাজ রিপা বলেন, দারুণ একটি গল্পে সিনেমাটি নির্মিত হবে। বিগ বাজেটের একটি কাজ হতে যাচ্ছে। শুটিং হবে তুরস্কে। সিনেমায় বাংলা ও টার্কিশ ভাষা দুটোই থাকবে। গল্প ও লোকেশন সব কিছু মিলে দারুণ কিছু পেতে যাচ্ছেন দর্শক। আমি ভীষণ এক্সাইটেড।

ইফতেখার চৌধুরীর ‘মুক্তি’ সিনেমা দিয়ে রূপালি পর্দায় অভিষেক হবেন রাজ রিপা। বর্তমানে সিনেমাটির অল্প কিছু কাজ বাকি। শিগগিরই বাকি থাকা শুটিংয়ে অংশ নেবেন রাজ রিপা। বর্তমানে শুটিংয়ের শেষ মুহূর্তের প্রস্তুতি নিচ্ছেন নবাগত এই নায়িকা।

এদিকে, লেখক হুমায়ুন আজাদের উপন্যাস ‘১০,০০০ এবং আরো ১টি ধর্ষণ’ অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে চলচ্চিত্র। এর মাধ্যমে প্রথমবারের মতো এই কথাসাহিত্যিকের লেখা কোনো উপন্যাসের চলচ্চিত্র রূপ দর্শক পর্দায় দেখতে পাবেন। আর নাম ঠিক না হওয়া এই সাহিত্য নির্ভর সিনেমায় ময়না চরিত্রে অভিনয় করবেন রাজ রিপা। শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। সিনেমাটি নির্মাণ করবেন সোহেল রানা বয়াতি। চিত্রনাট্য করছেন অপূর্ণ রুবেল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App