×

জাতীয়

রাজধানীতে কলেজছাত্রীকে চারদিন আটকে রেখে গণধর্ষণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০২২, ০৯:৪০ পিএম

রাজধানীর লালবাগে ১৫ বছর বয়সী এক কিশোরীকে তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগ করা হয়েছে। বুধবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ওই কিশোরী পুলিশের কাছে অভিযোগ করেন, সে লালবাগে থাকে। প্রতিবেশী শুভ নামের এক ছেলে তাকে প্রেমের প্রস্তাব দিতো। এতে রাজি না হওয়ায় শনিবার সকাল ১০ টায় প্রাইভেট পড়তে যাওয়ার জন্য বাসা থেকে বের হলে শুভ ও তার বন্ধু শাকিল তাকে তুলে নিয়ে যায়। এরপর অজ্ঞাত কোনো স্থানে নিয়ে চারজন মিলে তাকে ধর্ষণ করে।

কিশোরী আরও অভিযোগ করে, সেখানে তাকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে ৪দিন ধরে পালাক্রমে ধর্ষণ করে তারা।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া আরেক তরুণী জানান, তিনি ওই কিশোরীকে চেনেন না। বুধবার বেলা পৌনে ৩টার দিকে টিএসসিতে গোল্ডেন রঙয়ের একটি প্রাইভেটকারে করে তাকে ফেলে রেখে যায়। পরে তিনি কিশোরীকে হাসপাতালে নিয়ে যান।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার জানান, এক মেয়েকে অসুস্থ অবস্থায় টিএসসি থেকে উদ্ধার করা হয়। তাকে ঢামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। সুস্থ হলে বিস্তারিত জানা যাবে।

তবে প্রাথমিকভাবে পুলিশ জানতে পারে, মেয়েটার বাসা লালবাগ। সেখান থেকে কে বা কারা তাকে রাজধানীতে কোনো অজ্ঞাত স্থানে নিয়ে তার সঙ্গে জোরপূর্বক অনৈতিক কাজ করেছে। এছাড়া মেয়েটি নিজেকে ছাত্রী হিসেবে দাবি করছে। বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App