×

সারাদেশ

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬, আহত ১৯

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০২২, ০৭:১৭ পিএম

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬, আহত ১৯

ত্রিশালে ট্রাকের সঙ্গে বাসের ধাক্কায় এক শিশু নিহত এবং কমপক্ষে ১০ জন আহত হয়। ছবি: সংগৃহীত

ময়মনসিংহে সংঘটিত পৃথক সড়ক দুর্ঘটনায় অন্তত ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৭ সেনা সদস্যসহ আরো ১৯ জন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা ভরাডোবা হাইওয়ে থানার ওসি আবুল হোসেন জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেহরাবাড়িতে আজ বুধবার সকাল ১০টার দিকে কাভার্ডভ্যানের চাপায় ঘটনাস্থলে নানি-নাতনি নিহত হন।

নিহতরা হলেন- গফরগাঁও উপজেলার কিষ্টবাজার এলাকার আব্দুল হামিদের স্ত্রী মুর্তুজা খাতুন (৬০) এবং তার নাতনি ওই গ্রামের সবুজ মিয়ার মেয়ে জান্নাত (৪)।

এছাড়া একই এলাকায় সেনাবাহিনীর একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলে ৭ সেনা সদস্য আহত হনে বলে জানান ওসি।

মুক্তাগাছা থানার ওসি মাহমুদুল হাসান জানান, আজ সকালে মুক্তাগাছার চেচুয়ায় ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘের্ষে রিনা খাতুন (৫০) ও শরীফুল ইসলাম (১৮) নামের ২ জন নিহত হন। এ সময় অন্য ২ যাত্রী আহন হন।

এর আগে গতকাল মঙ্গলবার রাতে মুক্তাগাছার বড়হিস্যা বাজার এলাকায় তেলবাহী লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মহিন মিয়া (১৮) নামের এক যুবক নিহত হন বলে জানান ওসি।

ত্রিশাল থানার ওসি (তদন্ত) মো আবু বকর সিদ্দিক জানান, আজ দুপুরে ত্রিশালের কাজির সিমলায় দাঁড়ানো বিকল ট্রাকের সঙ্গে দ্রুতগামী একটি বাসের ধাক্কা লাগলে সিরাতুল নামের ৭ মাসের এক শিশু নিহত হয় এবং কমপক্ষে ১০ জন আহত হন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App