×

সারাদেশ

কুষ্টিয়ায় ভোরের কাগজের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০২২, ১১:৪৪ এএম

কুষ্টিয়ায় ভোরের কাগজের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

মঙ্গলবার কুষ্টিয়া প্রেসক্লাব আব্দুর রাজ্জক মিলনায়তনে পাঠক ফোরামের আয়োজনে উদযাপিত হয়েছে ভোরের কাগজ’র ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী। ছবি: ভোরের কাগজ

কেক কাটা, আলোচনা সভাসহ ব্যাপক কর্মসূচির মধ্য দিয়ে কুষ্টিয়ায় ভোরের কাগজের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) কুষ্টিয়া প্রেসক্লাব আব্দুর রাজ্জক মিলনায়তনে ভোরের কাগজ পাঠক ফোরামের আয়োজনে এ অনুষ্ঠান উদযাপিত হয়েছে।

কুষ্টিয়া প্রেস ক্লাবের সভাপতি আল মামুন সাগরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, বিশেষ অতিথির বক্তব্য দেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি আনিসুজ্জামান ডাবলু ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক।

অন্যদের মধ্যে বক্তব্য দেন বাংলা টিভির এম লিটন উজ জামান, ডেইলি সানের রেজাউল করিম রেজা, নিউজ টোয়েন্টিফোরের জাহিদুজ্জামানসহ আরও অনেকে। আলোচনা সভা শেষে জন্মদিনের কেক কাটা হয়।

বাংলাদেশের স্বাধীনতা, মুক্তিযুদ্ধ, মুক্তবুদ্ধি ও মুক্তচিন্তার চেতনা ও অনুপ্রেরণা নিয়ে ভোরের কাগজের যাত্রা শুরু হয়েছিল। সভায় বক্তারা দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় এগিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App