×

সারাদেশ

গোমস্তাপুরে ভোরের কাগজের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০২২, ০১:৪৪ পিএম

গোমস্তাপুরে ভোরের কাগজের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ভোরের কাগজের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কেক কাটেন জেলা প্রতিনিধি এবং স্থানীয়রা। ছবি: ভোরের কাগজ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ভোরের কাগজের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। আজ মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলার রহনপুর পৌর এলাকায় একটি চাইনিজ রেস্টুরেন্টে কেককাটা হয় এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ভোরের কাগজের গোমস্তাপুর উপজেলা প্রতিনিধি আব্দুস সালাম তালুকদারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান। এতে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন, রহনপুর স্টেশন বাজার কল্যাণ বহুমুখি সমবায় সমিতির সভাপতি নাজমুল হুদা খাঁন রুবেল, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আতিকুল ইসলাম আজম, রহনপুর রিপোর্টাস ক্লাবের সভাপতি নাহিদ ইসলাম, গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুর মোহাম্মদসহ আরও অনেকে বক্তব্য রাখেন।

রহনপুর শিল্প ও বনিক সমিতির সভাপতি সৈয়দ ফারুক হোসেন, রহনপুর স্টেশন বাজার কল্যাণ বহুমুখি সমবায় সমিতির সাধারণ সম্পাদক তৌহিদুজ্জামান বাবুসহ উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App