চলে গেলেন 'গীতশ্রী' সন্ধ্যা মুখোপাধ্যায়

আগের সংবাদ

পথ চলা শেষ হলো সন্ধ্যার, সুরের আকাশে অস্তরাগ

পরের সংবাদ

ক্ষেতলালে ১০ম গ্রেড দাবিতে শিক্ষকদের কর্মসূচি পালন

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২২ , ৯:০৬ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০২২ , ৯:০৭ অপরাহ্ণ

‘আমাদের অধিকার, আমাদের সচেতনতা’ এই স্লোগানে ১০ম গ্রেড দাবি বাস্তবায়নে ক্ষেতলাল উপজেলা পরিষদের সামনে প্রাথমিক সহকারী শিক্ষকদের কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকরা ন্যায্যতা ও যোগ্যতার ভিত্তিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে সারাদেশের সকল শিক্ষকদের সঙ্গে একাত্মতা প্রকাশ করে প্রধানমন্ত্রীর অনুগ্রহ কামনায় উপজেলা পরিষদের সামনে ব্যানার টাঙ্গানো হয় এবং দাবির স্বপক্ষে বক্তব্য রাখেন প্রাথমিক সহকারী শিক্ষক ১০ম গ্রেড বাস্তবায়ন সমন্বয় পরিষদের কেন্দ্রীয় সমন্বয়ক মু. মাহবুবর রহমান।

এছাড়া সহকারী শিক্ষকদের ১০ম গ্রেডের দাবির স্বপক্ষে বক্তব্য রাখেন, বেজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ফেরদৌসী রানা চৌধুরী, সহকারী শিক্ষক নাছরিন তানজিমা, সাবিনা ইয়াসমিন, সাবিনা আক্তার, সাকিয়া, পলাশ চন্দ্র প্রামাণিক, সুজাউল ইসলাম, আতোয়ার হোসেন, মাহমুদুল হাসান, খোরশেদ, জিল্লুর রহমান, মাছুদার, বিপুল, হাবিব, রেজ্জাকুল, সুমাইয়া, নাসির উদ্দিন, রহিম ও নাজিম প্রমুখ।

রি-এজেটি/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়