দেবের প্রশংসায় লোকসভার স্পিকার

আগের সংবাদ

জিয়া-এরশাদ-খালেদা কেউই সমুদ্রসীমা অর্জনে কাজ করেনি: প্রধানমন্ত্রী

পরের সংবাদ

আমার তাড়া নেই, তোমায় ধীরে ধীরে জানছি, যশকে নুসরাত

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২২ , ১২:২৫ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০২২ , ১২:৩০ অপরাহ্ণ

প্রেম দিবসে যেন নতুন করে প্রেমে পড়ার ছাপ নুসরাত জাহানের কথায়। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। যেখানে ফুটেছে রাজস্থানের ছবি। কখনো দু’জন মিলে চড়ছেন উটের পিঠে। কখনো আবার ফোর্টে বসে চিয়ার্স করছেন রেড ওয়েইনের গ্লাসে। পাশাপাশি বসে রাজস্থানের লোকনৃত্যের মজা নিচ্ছেন, এমনকি ছায়ায় তাদের চুমু খাওয়ার ছবিও ফুটে উঠেছে ভিডিওতে।

নুসরাত ক্যাপশনে লিখেছেন, ‘আমার কোনো তাড়া নেই। আমি তোমাকে ধীরে ধীরে জানছি। আমি আমার সময় নিয়ে বুঝছি। আমাদের আত্মা যা দিয়েই বানানো হোক, অনেক মিল আছে। তোমার আর আমার।’

গত বছর নুসরাত যখন মা হন, তখন গোটা সময়টা তার পাশে ছিলেন যশ। সকলকে জানিয়েছিলেন, মা-সন্তান দু’জনেই ভালো আছে। তার আগে ২০২০ সাল থেকেই শোনা যায়, প্রেমের সম্পর্কে রয়েছেন তারা। প্রেগন্যান্সির পুরো সময়টাও তারা একই সাথে ছিলেন। ছেলে ঈশানের জন্মের পর জানা যায় ছেলের নামের পদবিতে তার আর যশের পদবি ব্যবহার করা হয়েছে। পরে ঈশান যে শের সন্তান, সেটাও নিজের মুখে বলতে শোনা যায় নুসরাতকে।

যশের সাথে তার সম্পর্ক নিয়ে এখনো কথা বলতে চান না তিনি। তারা যে সুখী সেটা জানিয়ে দিয়েছেন জোর গলায়। তবে, বিয়ে হয়েছে কি না আইনত, হলে কবেই বা হয়েছে সেসব নিয়ে কথা বলেন না যশ-নুসরাত কেউই। অভিনেত্রীর কথানুসারে, ‘আমি যদি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে না চাই, সেটি তো আমার ইচ্ছা। যদি দু’জনের বিয়ে হয়, তাহলে তাদের জানাটাই যথেষ্ট। যদি তারা ভালো থাকেন, তাহলে তো আর কিছু চাওয়ার থাকে না।’ খবর হিন্দুস্তান টাইমসের।

টিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়