×

বিনোদন

স্বামীর সঙ্গে বিচ্ছেদ রাখি সাওয়ান্তের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২২, ১২:০১ পিএম

স্বামীর সঙ্গে বিচ্ছেদ রাখি সাওয়ান্তের
স্বামীর সঙ্গে বিচ্ছেদ রাখি সাওয়ান্তের

রীতেশ ও রাখি সাওয়ান্ত। ছবি: সংগৃহীত

স্বামীর সঙ্গে বিচ্ছেদ রাখি সাওয়ান্তের

ভ্যালেন্টাইনস ডে’র আগেই বিচ্ছেদ ঘোষণা করলেন রাখি সাওয়ান্ত। সামাজিক যোগাযোগ মাধ্যমে দীর্ঘ বার্তা দিয়ে অভিনেত্রী জানালেন স্বামী রীতেশ ও তার পথ আলাদা হয়ে গেছে।

রবিবার (১৩ ফেব্রুয়ারি) ফেসবুকে নিজের অনুরাগী এবং শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশ্যে রাখি লেখেন, সকলকে জানাতে চাই যে আমি এবং রীতেশ আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। বিগ বস শোয়ের পর অনেক কিছু ঘটে গেছে এবং আমি এমন অনেক কিছু জানতাম না যা মানা সম্ভব নয়। আমরা আমাদের এই সমস্যা মিটিয়ে নেয়ার অনেক চেষ্টা করেছিলাম। কিন্তু এই পরিস্থিতিতে আলাদা থাকাই সেরা উপায়। নিজেরা নিজেদের মতো থাকব। আমার মন একেবারে ভেঙে গেছে। ভ্যালেন্টাইন’স ডে’র আগেই এমনটা হতে হলো! কিন্তু সিদ্ধান্ত তো নিতেই হতো। রীতেশের ভবিষ্যতের জন্য অনেক শুভেচ্ছা। আর আমি এই সময় কাজে মন দিতে চাই। নিজের জীবনকে সুন্দর করে তুলতে চাই। আমাকে সবসময় সাপোর্ট করা ও পরিস্থিতি বোঝার জন্য আপনাদের অনেক ধন্যবাদ।

বলিউডের মির্চি গার্ল রাখি সাওয়ান্ত। তিনি কি সত্যিই বিবাহিত? এই প্রশ্নে অনেকদিন ধরেই সরগরম ছিল বলিউড পাড়া। তবে রাখি প্রকাশ্যে একাধিকবার দাবি করেছিলেন, রীতেশ নামের এক ব্যক্তির সঙ্গে তিনি সাত পাকে বাঁধা পড়েছেন। শীঘ্রই তাকে সবার সামনে নিয়ে আসার প্রতিশ্রুতিও দিয়েছিলেন।

রাখি নিজের এই কথা ‘বিগ বস’ শোয়ের ১৫তম আসরে বলেন। শোয়ে নিজের স্বামী হিসেবে রীতেশের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দেন। রীতেশও বলেন, আমার স্ত্রী রাখি কখনও মিথ্যা কথা বলে না। আমি ওকে সকলের সামনে গ্রহণ করতে পারিনি, সেটা আমার দোষ। আমার পেশাগত সমস্যা ছিল তাই রাখিকে অপেক্ষা করতে বলেছিলাম। ভালোবাসার এই অঙ্গীকারের কিছুদিনের মধ্যেই বিচ্ছেদ ঘোষণা হলো। ৩০ জানুয়ারি ‘বিগ বস’ শোয়ের সাম্প্রতিক মৌসুম শেষ হয়েছে। আর ১৩ ফেব্রুয়ারির মধ্যেই রীতেশের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করলেন রাখি। খবর হিন্দুস্তান টাইমস বাংলার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App