×

বিনোদন

ভালোবাসা দিবসে ঋতুপর্ণাকে বিয়ের ঘোষণা প্রসেনজিতের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২২, ০৫:৪৩ পিএম

ভালোবাসা দিবসে ঋতুপর্ণাকে বিয়ের ঘোষণা প্রসেনজিতের

প্রসেনজিৎ ও ঋতুপর্ণা

ভালোবাসা দিবসে ঋতুপর্ণাকে বিয়ের ঘোষণা প্রসেনজিতের

টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় গাঁটছড়া বাঁধবেন ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে। বিয়ের আমন্ত্রণ পত্রও প্রস্তুত। আজ সোমবার বিশ্ব ভালোবাসা দিবসের দিনে সেই আমন্ত্রণ পত্র প্রকাশ্যে আনলেন স্বয়ং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। যা দেখে তো চোখ ছানাবড়া ভক্তদের।

ইনস্টগ্রামে যে ডিজিটাল কার্ড পোস্ট করেছেন প্রসেনজিৎ, সেখানে লেখা, ‘সবিনয় নিবেদন, মহাশয়/ মহাশয়া, বিগত ৩ দশকেরও বেশি সময় ধরে একসঙ্গে স্ক্রিন শেয়ার করার পরে আমরা নতুনভাবে আপনাদের সামনে আসতে চলেছি। প্রসনজিৎ ওয়েডস ঋতুপর্ণা। গুরুজনদের আশীর্বাদ আর সবার ভালোবাসা নিয়ে আগামী দিনে পথ চলতে চাই। পাকা দেখা থেকে বিয়ের সব দায়িত্ব সামলাচ্ছেন সম্রাট শর্মা ও তার টিম হাট্টিমাটিম। বিয়ের ঘটকালির দায়িত্বে পল্লবী চট্টোপাধ্যায়। তত্ত্বাবধানে মোহর ও শর্মিষ্ঠা। ডিজিটাল নিমন্ত্রণ পত্রের দ্বারা ত্রুটি মার্জনীয়। বিনীত, বিনীতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। বিয়ে সম্পর্কিত যে কোনও রকম তথ্যের জন্য কোনও রকম লজ্জা না পেয়ে ফোন করুন মোহর ও শর্মিষ্ঠাকে।’

হুট করে বিয়ের কার্ড প্রকাশের পেছনের গল্পটা হচ্ছে ভিন্ন।

সূত্রের খবর ‘প্রাক্তন’ জুটি ফের একবার রুপোলি পর্দায় ফিরতে চলেছেন। আর সেই ছবিরই এমন অভিনব ঘোষণা সারলেন অভিনেতা। ছবির পরিচালক সম্রাট শর্মা। তবে এই ছবির বিষয় নিয়ে কিংবা ছবির শ্যুটিং ডেট নিয়ে এখনই মুখ খুলতে না-রাজ কেউ। সেটা আপতত সারপ্রাইজ।

প্রায় দেড় দশক পর শিবপ্রসাদ-নন্দিতা ‘প্রাক্তন’-এর সঙ্গে কামব্যাক করেছিল এই হিট জুটি। এরপর কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘দৃষ্টিকোণ’ ছবিতে (২০১৮) একসঙ্গে কাজ করেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। প্রেমদিবসের দিন এমন অভিনব সারপ্রাইজ পেয়ে খানিকটা হতচকিত হয়ে পড়েছেন জুটির ফ্যানেরা, তবে এই বিয়ে নিয়ে থুড়ি ছবি নিয়ে উত্তেজনার পারদ যে ইতিমধ্যেই চড়ে গেল তা আর বলার অপেক্ষা রাখে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App