×

বিনোদন

আবারও কলকাতায় সম্মাননা পেলেন জয়া আহসান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২২, ০৭:২৫ পিএম

আবারও কলকাতায় সম্মাননা পেলেন জয়া আহসান

রবিবার জমকালো আয়োজনে জয়ার হাতে পুরস্কার তুলে দেন সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জি

আবারও কলকাতায় সম্মাননা পেলেন জয়া আহসান

দর্শকনন্দিত তারকা অভিনেত্রী জয়া আহসান বাংলাদেশের পাশাপাশি কলকাতায়ও জয়জয়কার। বেশ কয়েকবছর ধরেই সেখানে তিনি সাফল্যের সঙ্গে কাজ করছেন। জনপ্রিয়তা যেমন পেয়েছেন, অর্জন করেছেন বহু পুরস্কারও।

প্রতিবেশী দেশে জয়ার প্রাপ্তির ঝুলিতে যুক্ত হলো আরও একটি পুরস্কার। এবার তিনি পেলেন পশ্চিমবঙ্গের চলচ্চিত্র সাংবাদিকদের সংগঠন ‘ওয়েস্ট বেঙ্গল ফিল্ম জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অ্যাওয়ার্ড’। এতে সেরা অভিনেত্রী হিসেবে পুরস্কৃত হয়েছেন তিনি। সুখবরটি জয়া নিজেই ফেসবুকে ছবি পোস্ট করে জানিয়েছেন।

জানা গেছে, রবিবার (১৩ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হয়েছে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠান। জমকালো সেই আয়োজনে জয়ার হাতে পুরস্কার তুলে দেন সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জি। ‘বিনিসুতোয়’ সিনেমায় অসামান্য অভিনয়ের সুবাদে পুরস্কারটি নিজের করে নিয়েছেন বাংলাদেশি অভিনেত্রী।

অনুভূতি প্রকাশ করে জয়া সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “এই পুরস্কার দেওয়ার জন্য সন্মানিত বিচারকদের বিশেষভাবে ধন্যবাদ। এছাড়াও অতনুদা ও পুরো ‘বিনিসুতোয়’ টিমকে ধন্যবাদ জানাই আমার ওপর আস্থা রাখার জন্য। দর্শকদের জন্য ভালোবাসা।”

ভারতের সবচেয়ে জনপ্রিয় পুরস্কার ফিল্মফেয়ারও পেয়েছেন জয়া আহসান। ২০১৮ সালে ‘বিসর্জন’ এবং ২০২১ সালে ‘বিজয়া’ ও ‘রবিবার’ সিনেমার জন্য ফিল্মফেয়ারে সেরা অভিনেত্রী হন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App