পাকিস্তানের ভালোবাসা দিবস পালন করলে ৫ হাজার টাকা জরিমানা!

আগের সংবাদ

সাতকানিয়ায় নির্বাচনী সহিংসতা: দুই অস্ত্রধারী গ্রেপ্তার

পরের সংবাদ

আইপিএলে দল না পাওয়ায় যা বললেন সাকিবের স্ত্রী শিশির

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২২ , ২:২৬ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২২ , ২:২৭ অপরাহ্ণ

গত বছরের পুরো সময়ই মাঠে দাপট ছিলো শুধু সাকিব আল হাসানের। বোলিং-ব্যাটিংয়ে অলরাউন্ডার পারফর্ম করে আইসিসির একাধিক বর্ষসেরার তালিকায়। এবারের বিপিএলেও ভালো পারফর্ম্যান্স দেখিয়েছেন তিনি। কিন্তু এসব সত্ত্বেও সমালোচকদের মনে কেবল একটাই প্রশ্ন দানা বেঁধেছে- সাকিব কেন আইপিএলে দল পেলেন না।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দিনভর সমালোচনার পর সাকিবের স্ত্রী উম্মে আল হাসান শিশির ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি বলেন, শ্রীলঙ্কা সফরের কারণেই আইপিএল খেলা হচ্ছে না সাকিবের।

আইপিএলের সময় দুটি দ্বিপাক্ষিক সিরিজ রয়েছে বাংলাদেশের। চলতি বছরের মার্চে দক্ষিণ আফ্রিকায় ওয়ানডে ও টেস্ট সিরিজ খেলতে যাবে টাইগাররা। এরপরই শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। সাকিব দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজ না খেললেও শ্রীলঙ্কার বিপক্ষে খেলবেন। এতে পুরো মৌসুমে তাকে পেতো না আইপিএলের দলগুলো। তাই তাকে নেয়নি কোনো দল। এক ফেসবুক পোস্টে শিশির লেখেন, খুব বেশি উত্তেজিত হওয়ার আগে শুনুন, নিলামের আগেই একাধিক দল তার (সাকিবের) সঙ্গে যোগাযোগ করেছিলো। জানতে চেয়েছিলো সে পুরো মৌসুম খেলতে পারবে কিনা। তবে দুর্ভাগ্যবশত শ্রীলঙ্কা সিরিজের কারণে সে পুরো মৌসুমে খেলতে পারবে না। এ কারণেই সে দল পায়নি।

শিশিরের মতে, শ্রীলঙ্কা সফর বাদ দিয়ে সাকিব আইপিএল খেলতে গেলে দেশে সমালোচনার ঝড় বয়ে যেত। শিশির লিখেছেন, এখানেই শেষ নয়। আগামী বছরও সুযোগ রয়েছে। দল পেতে শ্রীলঙ্কা সিরিজ বাদ দিতে হতো। তাই দল পেলেও কি আপনারা এখনকার মতো কথা বলতেন? নাকি তাকে বিশ্বাসঘাতক বানিয়ে দিতেন?

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়