×

বিনোদন

মুখোশ নিয়ে পর্দায় ফিরছেন পরী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২২, ০৪:১২ পিএম

মুখোশ নিয়ে পর্দায় ফিরছেন পরী

পরী মনি

মুখোশ নিয়ে পর্দায় ফিরছেন পরী

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় নায়িকা পরী মনি। আত্মপ্রকাশের পর থেকে প্রতি বছরই নতুন নতুন সিনেমায় হাজির হয়েছেন তিনি। তাকে সবশেষ পর্দায় দেখা গেছে গত বছরের মার্চে। স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তি পেয়েছিল তার অভিনীত ‘স্ফুলিঙ্গ’ সিনেমাটি। যেটি নির্মাণ করেছিলেন নন্দিত অভিনেতা ও নির্মাতা তৌকীর আহমেদ।

পাক্কা এক বছর পর দর্শকের সামনে আসছেন পরী। আগামী ৪ মার্চ মুক্তি পেতে চলেছে তার নতুন সিনেমা ‘মুখোশ’।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাতে খবরটি প্রকাশ্যে এনেছেন এর নির্মাতা ইফতেখার শুভ।

অবশ্য গত ২১ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল এই সিনেমার। তবে হুট করে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় পরিকল্পনা স্থগিত করতে হয়। সম্প্রতি করোনার প্রকোপ কিছুটা কম থাকায় ফের মুক্তির মিছিলে সামিল হলো ‘মুখোশ’।

এই সিনেমায় পরী মনির সঙ্গে আরও আছেন দেশের দাপুটে অভিনেতা মোশাররফ করিম এছাড়াও আছেন এ প্রজন্মের সম্ভাবনাময় নায়ক জিয়াউল রোশান। বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, প্রাণ রায়, রাশেদ মামুন অপু, ফারুক আহমেদ, তারিক স্বপন, ইলিনা শাম্মি প্রমুখ।

নিজের রচিত উপন্যাস ‘পেজ নাম্বার ৪৪’ অবলম্বনে এই সিনেমা বানিয়েছেন ইফতেখার শুভ। এটি ২০১৯-২০ অর্থবছরে সরকারের অনুদানও পেয়েছিল। সিনেমাটি পরিবেশনা করবে কপ ক্রিয়েশন।

প্রসঙ্গত, পরী মনি বর্তমানে অন্তঃসত্ত্বা। তাই কাজ থেকে দূরেই রয়েছেন। সপ্তাহ দুয়েক আগে ‘মা’ সিনেমার শুটিং করতে গাজীপুরে গিয়েছিলেন। কিন্তু সেখানে অসুস্থ হয়ে পড়ায় তা আর সম্ভব হয়নি। কেবল পরী নন, ওই সময় অসুস্থ হন তার স্বামী অভিনেতা শরিফুল রাজও। তবে বর্তমানে তারা দুজনেই সুস্থ আছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App