×

বিনোদন

জয়াকে খোঁচা দিলেন পরী মনি!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২২, ১০:৪২ পিএম

জয়াকে খোঁচা দিলেন পরী মনি!

জয়া আহসান ও পরী মনি। ছবি: ফেসবুক থেকে

ঢালিউড নায়িকাদের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে যেসব তারকারা খুব সক্রিয়, তাদের মধ্যে জয়া আহসান ও পরী মনি অন্যতম। তারা নিয়মিত তাদের বিভিন্ন পারফরম্যান্সের ছবি ভক্তদের জন্য পোস্ট করে থাকেন। অন্তর্জালে দুজনেরই লাখো কোটি ভক্ত রয়েছে।

শনিবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে জয়া আহসান ফেসবুকে তার ভেরিফাইড পেজ থেকে জলপাই সবুজ রংয়ের স্লিভলেস পোশাক পরে ছবি দেন। তার এ ছবি মূহুর্তেই ভাইরাল হয়ে যায়। হাজার হাজার লাইক ও কমেন্ট আসতে থাকে তার ছবি দুটোতে।

এ পর্যন্ত সবাই জয়াতেই বুঁদ হয়ে ছিল। কিন্তু রাতের বেলা চলচ্চিত্র নায়িকা পরী মনি পাল্টা ছবি দিয়ে ভক্তদের আলোচনায় চলে আসেন। তিনি তার ভেরিফাইড ফেসবুকে স্বামী শরিফুল রাজকে ফটো ক্রেডিট দিয়ে ক্যাপশন লিখেন, ‘শীতের মধ্যে স্লিভলেস পরার মতো এত হট আমি নই বাবাহ’।

পরী মনির এমন কথা দেখে ভক্তরা তো অবাক। কারণ পরী মনি সবসময় খোলামেলা ছবি দিয়েই ভক্তদের উষ্ণতায় বুঁদ করে রাখেন, সে পরী মনি বলছেন এই কথা!

কিন্তু পরক্ষণেই ভক্তদের মনে প্রশ্ন তৈরি হলো যে পরী মনি বুঝি এ শীতের মধ্যে জয়া আহসানের স্লিভলেস পোশাকের ছবি নিয়েই এমন কথা বলেছেন। এখন দেখা যাক ছবি দিয়ে ভক্তদের মন জয় করার লড়াইয়ে কে এগিয়ে থাকেন?

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App