বাইডেন-পুতিন ফোনালাপে অংশ নেবেন আজ

আগের সংবাদ

বিধিনিষেধ সত্ত্বেও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে দর্শনার্থীদের ভিড়

পরের সংবাদ

অনেকদিন আগেই রণবীরকে বিয়ে করেছি: আলিয়া

প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২২ , ১২:৪২ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০২২ , ২:৩০ অপরাহ্ণ

প্রায় পাঁচ বছর ধরে একে অপরকে ডেট করে আসছেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। কিন্তু তারা কবে বিয়ে করবেন- এ নিয়ে ভক্তদের মধ্যে ছিলো প্রশ্ন আর উৎকণ্ঠা। তবে এবার উৎকণ্ঠার অবসান হয়েছে। ভক্তরাও পেয়েছেন তাদের প্রশ্নের কাঙ্ক্ষিত উত্তর।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভিকে দেয়া এক সাক্ষাৎকারে আলিয়াকে প্রশ্ন করা হয়েছিলো, ২০২০ সালে রাজীব মাসান্দকে দেয়া সাক্ষাৎকারে রণবীর বলেছিলেন যে করোনা না থাকলে সে বছরই আলিয়ার সঙ্গে বিয়ে হয়ে যেত- এ কথা কি ঠিক? জবাবে তিনি বলেন, বহু আগেই মানসিকভাবে ওর সঙ্গে বিয়ে করে ফেলেছি আমি। খবর হিন্দুস্তান টাইমসের।

২০১৭ সালে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিংয়ে একে অপরের সঙ্গে পরিচয় হয় আলিয়া-রণবীরের। এরপর কয়েক বছর গোপনে প্রেম সেরেছেন এই জুটি। ২০১৮ সালে বলিউড অভিনেত্রী সোনম কাপুরের রিসেপশন পার্টিতে একসঙ্গে উপস্থিত হয়ে প্রেমের বিষয়টি জানান দেন তারা।

বিয়ে সম্পর্কে আলিয়া বলেন, আমরা যখনই বিয়ে করি না কেন, সেটা খুব সুন্দরভাবেই ঘটবে।

এ মুহূর্তে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ সিনেমার প্রমোশনে একেবারেই ব্যস্ত আলিয়া ভাট। এছাড়া আগামীতে তাকে ‘ব্রহ্মাস্ত্র’, ‘আরআরআর’ সিনেমায় দেখতে পাবেন ভক্তরা। এদিকে আজ শনিবার রণবীর কাপুরের ‘শামশেরা’ সিনেমার টিজার মুক্তি পেয়েছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়