×

বিনোদন

গানের প্রতিযোগিতার বিচারক চিত্রনায়ক রিয়াজ!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০২২, ০৭:২৪ পিএম

গানের প্রতিযোগিতার বিচারক চিত্রনায়ক রিয়াজ!

চিত্রনায়ক রিয়াজ

চিত্রনায়ক রিয়াজ এবার বিচারক হলেন গানের প্রতিযোগিতার। স্কয়ার গ্রুপের কর্মীদের নিয়ে আয়োজিত ‘স্কয়ার সুরের সেরা’য় শনিবার (১২ ফেব্রুয়ারি) থাকছে ‘ভ্যালেন্টাইন স্পেশাল’ পর্ব। আর নায়ক রিয়াজ এই বিশেষ পর্বে অতিথি বিচারকের আসন অলংকৃত করবেন।

তার সঙ্গে প্রতিযোগিতার মূল বিচারক হিসেবে সুরকার, সংগীতশিল্পী এস আই টুটুল, সংগীতশিল্পী ও স্থপতি রুমানা ইসলাম এবং সংগীত পরিচালক, সংগীতশিল্পী পিন্টু ঘোষ থাকছেন। রিয়াজ অভিনীত অসংখ্য চলচ্চিত্রের অসংখ্য জনপ্রিয় গান রয়েছে, তিনি নিজেও গান ভালোবাসেন। মূল বিচারকেরা প্রতিযোগীদের গানের চুলচেরা বিশ্লেষণ করলেও চিত্রনায়ক রিয়াজ দেখেছেন সবার প্রেজেন্টেশন অর্থাৎ পারফর্মার হিসেবে একজন শিল্পী কতটা এগিয়ে।

এ প্রসঙ্গে চিত্রনায়ক রিয়াজ বলেন, ‘গানের প্রতিযোগিতায় গানের লড়াই হবে-এটাই স্বাভাবিক। তবে ‘স্কয়ার সুরের সেরা’ আমাকে মুগ্ধ করেছে আরো নানাভাবে। আজকাল যেখানে শিল্পীদের নিয়ে ট্রল বা রোস্ট করা অনেকের জন্য অভ্যাসের বিষয় হয়ে দাঁড়িয়েছে, সেখানে এ অনুষ্ঠানে শিল্পীদের যেভাবে সম্মান দেয়া হয়, বাংলা গান নিয়ে যেভাবে চর্চা করা হয়, আমি মুগ্ধ। পুরো টিমের ইতিবাচক মনোভাব, মূল বিচারকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ এই আয়োজনটিকে ভিন্ন এক মাত্রা দিয়েছে।’

‘হারিয়ে যাও গানের টানে’ প্রত্যয় নিয়ে আয়োজিত ‘স্কয়ার সুরের সেরা’য় প্রতিযোগীদের গানের টানে হারিয়ে গিয়েছেন নায়ক রিয়াজ। আজকের এই বিশেষ পর্বে গানের লড়াইয়ে অংশ নেবেন স্কয়ার গ্রুপের জয়প্রকাশ, জুঁই, আনোয়ার, কাবির, অসিত, মমতাজ, সৌমিত, সোহেল রানা, মিলন, আল সাদিদ। তাদের সঙ্গে চিত্রনায়ক রিয়াজ নাচও করেছেন এ অনুষ্ঠানে। পুরো আয়োজনের সঞ্চালকের দায়িত্বে থাকছেন এ সময়ের জনপ্রিয় উপস্থাপিকা মৌসুমী মৌ। প্রযোজনায় অজয় পোদ্দার। ‘স্কয়ার সুরের সেরা’ প্রচারিত হচ্ছে প্রতি শুক্র ও শনিবার, সন্ধ্যা সাড়ে ৭টায়, মাছরাঙা টেলিভিশনে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App