×

শিক্ষা

আশা করা যায়, খুব শিগগিরই খুলবে শিক্ষাপ্রতিষ্ঠান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০২২, ১২:৫৯ পিএম

আশা করা যায়, খুব শিগগিরই খুলবে শিক্ষাপ্রতিষ্ঠান

শুক্রবার সকালে সিলেট সার্কিট হাউস মিলনায়তনে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। ছবি: সংগৃহীত

শিক্ষামন্ত্রী দীপু মনি বলেছেন, করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন কমছে। আশা করা যাচ্ছে, শিগগিরই শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া হবে।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সকালে সিলেট সার্কিট হাউস মিলনায়তনে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। তার সঙ্গে ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ও প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান আহমেদ।

শাহজালাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের পদত্যাগ দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের অনুরোধে শুক্রবার সিলেট গেছেন শিক্ষামন্ত্রী। বর্তমানে সিলেট সার্কিট হাউসে অবস্থান করছেন তিনি। শাবির চলমান সংকট মোকাবিলায় শিক্ষার্থীদের দাবিদাওয়া ও সমস্যা নিয়ে বিকেলে আলোচনা করবেন।

বিকেল তিনটায় শাহজালাল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে যাবেন তিনি। বিকেল চারটা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত বিশ্ববিদ্যালয়টির চলমান সংকট সমাধানে শিক্ষক-শিক্ষার্থী ও বিভিন্ন সংগঠনের প্রতিনিধির সঙ্গে মতবিনিময় করবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App