×

বিনোদন

জায়েদ ও হিরো আলমকে ‘মৃত’ দেখাচ্ছে ফেসবুক!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০২২, ০৬:০১ পিএম

জায়েদ ও হিরো আলমকে ‘মৃত’ দেখাচ্ছে ফেসবুক!

বৃহস্পতিবার হঠাৎ করেই জায়েদ খান ও হিরো আলমকে মৃত দেখাচ্ছে ফেসবুক

জায়েদ ও হিরো আলমকে ‘মৃত’ দেখাচ্ছে ফেসবুক!
জায়েদ ও হিরো আলমকে ‘মৃত’ দেখাচ্ছে ফেসবুক!

বৃহস্পতিবার সকাল থেকে হঠাৎ করে জায়েদ খানকে মৃত দেখাচ্ছে ফেসবুক

জায়েদ ও হিরো আলমকে ‘মৃত’ দেখাচ্ছে ফেসবুক!

ঢাকাই সিনেমার এ সময়ের আলোচিত নায়ক জায়েদ খান। অন্যদিকে বরাবরই আলোচনায় থাকেন ভাইরাল আশরাফুল আলম। সবার কাছে তিনি হিরো আলম নামে পরিচিত। অভিনয়, প্রযোজনা ও গান নিয়ে নিয়মিত কাজ করে যাচ্ছেন। তার কাজগুলো প্রকাশ হলেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

আজ বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) হঠাৎ করেই জায়েদ খান ও হিরো আলমের অফিসিয়াল ফেসবুক আইডি ‘রিমেম্বারিং’ দেখাচ্ছে। সাধারণত কেউ মারা গেলে ফেসবুক তার অ্যাকাউন্ট ‘রিমেম্বারিং’ করে। কিন্তু জায়েদ খান ও হিরো আলম এখনও জীবিত।

[caption id="attachment_334266" align="aligncenter" width="700"] বৃহস্পতিবার সকাল থেকে হঠাৎ করে জায়েদ খানকে মৃত দেখাচ্ছে ফেসবুক[/caption]

জায়েদ খানের প্রোফাইলে ফেসবুক লিখেছে, আমরা আশা করি যারা জায়েদ খানকে ভালোবাসেন, তারা তাকে স্মরণ ও সম্মানিত করার জন্য তার প্রোফাইল পরিদর্শন করে সান্ত্বনা খুঁজে পাবেন।

জায়েদ খান এ বিষয়ে বলেন, একটি চক্র আমার পেছনে লেগেছে। নির্বাচনকে কেন্দ্র করে চক্রটি তৎপর হয়ে উঠেছে। তারাই ফেসবুকে রিপোর্ট করে একজন জীবিত মানুষকে মৃত বানিয়ে দিচ্ছে।

জায়েদ খানের অফিসিয়াল আইডিতে আড়াই লাখের বেশি ফলোয়ার রয়েছে। তার নিয়মিত আপডেট এই প্রোফাইলের মাধ্যমেই অনুরাগীদের জানাতেন তিনি। এর আগেও জায়েদ খানের আইডিতে একাধিকবার সাইবার অ্যাটাক হয়েছে।

[caption id="attachment_334264" align="aligncenter" width="700"] বৃহস্পতিবার সকাল থেকে হিরো আলমকে মৃত দেখাচ্ছে ফেসবুক[/caption]

এদিকে, হিরো আলমের ২০ লাখ অনুসারীর ফেসবুক পেজটিকেও মৃত ঘোষণা করেছে ফেসবুক। এ বিষয়ে হিরো আলম বলেন, আমি জানি না এমন কেন ঘটেছে। সকালে ঘুম থেকে উঠেই দেখি এ অবস্থা। কে যে কখন আমাকে শত্রু ভেবে বসলো বুঝতে পারছি না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App