×

বিনোদন

রিয়েলিটি শো ইয়াং স্টারের প্রথম চ্যাম্পিয়ন ইপা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০২২, ০৩:৩৪ পিএম

রিয়েলিটি শো ইয়াং স্টারের প্রথম চ্যাম্পিয়ন ইপা

রাইশা ফাইরোজ ইপা

রিয়েলিটি শো ইয়াং স্টারের প্রথম চ্যাম্পিয়ন ইপা

অবশেষে শেষ হলো তরুণদের নিয়ে সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘ইয়াং স্টার’। প্রথমবারের মতো আয়োজিত এ আসরে কয়েক হাজার প্রতিযোগীকে পেছনের ফেলে বিজয়ীর মুকুট পরেছেন ঢাকার প্রতিযোগী রাইশা ফাইরোজ ইপা। তার গ্রামের বাড়ি হবিগঞ্জ।

পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন তিন লক্ষ টাকা। প্রথম রানারআপ রওনক জাহান রাইসা পেয়েছেন দুই লক্ষ টাকা। দ্বিতীয় রানারআপ হয়েছেন পূজা শীল। তিনি পেয়েছেন এক লক্ষ টাকা। আর এর মাধ্যমেই আরটিভির জনপ্রিয় এই রিয়েলিটি শো’র পর্দা নামলো।

গত ২৭ জানুয়ারি তেজগাঁওয়ে অবস্থিত আরটিভির নিজস্ব স্টুডিও বেঙ্গল মাল্টিমিডিয়ায় এর গ্র্যান্ড ফিনালের শুটিং সম্পন্ন হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান। বিশেষ অতিথি ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন (মহাপরিচালক বাংলাদেশ ফায়ার সার্ভিস), মো. জসিম উদ্দিন (প্রেসিডেন্ট, এফবিসিসিআই, ভাইস চেয়ারম্যান আরটিভি), সাবেরা এইচ মাহমুদ (পরিচালক পারটেক্স স্টার গ্রুপ), মো. মোশারফ হোসেন ভূঁইয়া (জেনারেল ম্যানেজার ব্র্যান্ড, পারটেক্স স্টার গ্রুপ), হুমায়ুন কবির বাবলু (ব্যবস্থাপনা পরিচালক আরটিভি) ও আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

ইয়াং স্টারের প্রধান তিন বিচারক ইবরার টিপু, প্রতীক হাসান, সাবরিনা পড়শীর পাশাপাশি আরও উপস্থিত ছিলেন খুরশীদ আলম, শওকত আলী ইমন, এসআই টুটুল, শান্তা ইসলাম, আজিজুল হাকিম প্রমুখ।

সোহাগ মাসুদের প্রযোজনায় এই রিয়েলিটি শো উপস্থাপনা করছেন জনপ্রিয় মডেল-অভিনেতা ইমতু রাতিশ ও নৃত্যশিল্পী রুহানী সালসাবিল লাবণ্য।

মঙ্গলবার রাত ৮টায় আরটিভিতে গ্র্যান্ড ফিনালের পর্বটি প্রচারিত হয়। শুরুতেই বিচারক ইবরার টিপু, প্রতীক হাসান ও পড়শী পরিবেশন করেন এর থিম সং ‘গলা ছেড়ে গাও’। যা লিখেছেন এ মিজান। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন ইবরার টিপু।

হাজার হাজার প্রতিযোগীদের পেছনে ফেলে উঠে আসা সেরা ছয় প্রতিযোগীদের নিয়ে অনুষ্ঠিত হয় এই গ্র্যান্ড ফিনাল। সেরা ছয় প্রতিযোগীদের সঙ্গে দ্বৈতভাবে গান পরিবেশন করেন দেশের জনপ্রিয় ছয় শিল্পী। তারা হলেন- আগুন, এস আই টুটুল, তপু, পিন্টু ঘোষ, কাজী শুভ ও ঝিলিক।

সংগীতশিল্পী আগুনের সঙ্গে গান পরিবেশন করেন বিজয়ী ইপা। ‘এখনতো সময় ভালোবাসার’ গেয়ে তারা মুগ্ধ করেন শ্রোতা দর্শকদের।  এসআই টুটুলের সঙ্গে প্রথম রানার আপ রওনক জাহান রাইসা পরিবেশন করেন ‘হও যদি তুমি নীল আকাশ’। কাজী শুভ’র সঙ্গে মন পাঁজরে গানটি গেয়েছেন পূজা শীল। ঝিলিকের সঙ্গে ‘বেসামাল’ গানে কণ্ঠ মিলিয়েছেন চতুর্থস্থান পাওয়া লিমন কুমার রায়। পিন্টু ঘোষ গেয়েছেন ‘তোমাকে চাই। তার সঙ্গে গেয়েছেন ৫মস্থান পাওয়া স্বর্গ্য তৈৗহিদ। তপুর সঙ্গে জুটি বেঁধে গেয়েছেন ৬ষ্ঠ হওয়া মেঘলা রহমান। তারা গেয়েছে ‘এক পায়ে নূপুর’ গানটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App