গরুপাচার মামলায় নায়ক দেবকে সিবিআইয়ের নোটিশ

আগের সংবাদ

স্বর্ণের দাম ভরিতে আবারও বাড়লো ১৯৬৭ টাকা

পরের সংবাদ

ইবিতে চার সহকারী প্রক্টর নিয়োগ

প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২২ , ৫:৩৬ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ৯, ২০২২ , ৫:৩৬ অপরাহ্ণ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রক্টরিয়াল বডিতে সহকারী প্রক্টর হিসেবে চার শিক্ষককে নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বুধবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আতাউর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

রেজিস্ট্রার দপ্তর সূত্র জানায়, সহকারী প্রক্টরের দায়িত্বে থাকা হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক মো. শহিদুল ইসলাম ও ডেভলপমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মো. হাফিজুল ইসলামকে অব্যাহতি দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এ দুইজনের স্থলে আল ফিকহ্ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আমজাদ হোসেন ও ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক মো. শরিফুল ইসলামকে নিয়োগ দেওয়া হয়েছে। এছাড়া আইন বিভাগের সহকারী অধ্যাপক মো. সাজ্জাদুর রহমান টিটুকে দ্বিতীয় মেয়াদে এবং হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহকারী অধ্যাপক মো. শাহাবুব আলমকে নতুন করে নিয়োগ দেওয়া হয়েছে।

আগামী এক বছর তারা সহকারী প্রক্টরের দায়িত্ব পালন করবেন এবং নিয়মানুযায়ী সুযোগ সুবিধা পাবেন।

রি-এমএআর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়