×

সারাদেশ

সুবর্ণচরে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু, আহত ৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি ২০২২, ০৫:৫৮ পিএম

সুবর্ণচরে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু, আহত ৪

দুর্ঘটনা কবলিত সিএনজি ও প্রাইভেটকার

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় প্রাইভেটকার, সিএনজি ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে দুই ব্যক্তি মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও চারজন।

নিহতরা হলো- কিশোরগঞ্জ জেলার ভৈরবের বাসিন্দা জসিম উদ্দিন (৬০) ও সুবর্ণচর উপজেলার চর আমান উল্যাহপুর গ্রামের কিরণ চন্দ দাসের ছেলে জুয়েল চন্দ দাস (২৮)।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) বিকাল পৌনে ৩টার দিকে উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের দক্ষিণ ওয়াপদা এলাকার সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়কে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা মোবারক হোসেন জানান, বিকাল পৌনে ৩টার দিকে সুবর্ণচর উপজেলার আল আমিন বাজারের সংযোগ সড়ক থেকে আকস্মিকভাবে সোনাপুর-চেয়ারম্যান ঘাটের মূল সড়কের মাঝখানে একটি মোটরসাইকেল উঠে পড়ে। এ সময় চেয়ারম্যান ঘাট থেকে সোনাপুরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া সিএনজি চালিত অটোরিকশা আল আমিন বাজার সড়ক এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গে মাঝখানে পড়ে যাওয়া মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী জসিম উদ্দিনের মৃত্যু হয়। অপরদিকে গুরুতর আহত অবস্থায় জুয়েল চন্দ দাসকে নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বলেন, দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। বাকিদের অবস্থাও আশঙ্কাজনক।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App