×

সারাদেশ

ভূরুঙ্গামারীতে পানিতে বিদ‍্যুতায়িত হয়ে দাদা ও নাতির মৃত্যু 

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি ২০২২, ১০:০৬ পিএম

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মাছ ধরতে গিয়ে বিদ‍্যুতায়িত হয়ে দাদা ও নাতির মৃত্যু হয়েছে। হৃদয়বিদারক এ ঘটনাটি ঘটেছে উপজেলার তিলাই ইউনিয়নের পশ্চিম ছাট গোপালপুর কুটি পাড়া গ্রামে। ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন ঘটনাটি নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ বিকেলে ওই গ্রামের মৃত আব্দুল গফুর মুন্সির ছেলে এমদাদুল হক (৬২) তার নাতি রাকেশ মিয়া (৭) কে সঙ্গে নিয়ে পার্শ্ববর্তী বাড়ির আবাসিক মিটার থেকে বিদ‍্যুৎ সংযোগ নিয়ে পুকুরে মাছ ধরার জন্য সেচ দিচ্ছিল। সেচের মটরে ব্যবহৃত তারটির কভারে লিক থাকায় দাদা এমদাদুল হক পুকুরের পানিতে নামার সঙ্গে সঙ্গেই বিদ্যুতায়িত হয়। এ সময় নাতি রাকেশ দাদাকে উদ্ধারের জন্য এগিয়ে গেলে সে নিজেও বিদ্যুতায়িত হয় এবং ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

এ খবর মুহুর্তের মধ্যে ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকন মর্মান্তিক এ ঘটনার খবর শুনে দ্রুত ঘটনাস্থলে আসেন। তিলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান মর্মান্তিক মৃত্যুর কথা জানান।

ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App