×

সারাদেশ

বাবার শ্রাদ্ধ শেষে বাড়ি ফেরার পথে প্রাণ হারালেন ৫ ভাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি ২০২২, ১০:৫১ এএম

বাবার শ্রাদ্ধ শেষে বাড়ি ফেরার পথে প্রাণ হারালেন ৫ ভাই

মঙ্গলবার কক্সবাজারের চকরিয়ায় পিকআপ ভ্যানের ধাক্কায় নিহত চার ভাইয়ের লাশ

বাবার শ্রাদ্ধ শেষে বাড়ি ফেরার পথে কক্সবাজারের চকরিয়ায় পিকআপ ভ্যানের ধাক্কায় নিহত হয়েছেন পাঁচ ভাই। আহত হয়েছেন আরও দুজন।

আজ মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) ভোর পাঁচটার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার ডুলাহাজারা মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- স্মরণ শীল (৪২), নিরুপম শীল (৪০), দীপক শীল (৩৭), চম্পক শীল (৩০) ও অনুপম শীল (২২)। আহত দুজন হলেন- রক্তিম সুশীল (৩৫) ও বোন হীরা সুশীল (২৭)। তারা চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের সগীরশাহ কাটা গ্রামের ডা. সুরেশ চন্দ্র শীলের ছেলেমেয়ে। ১০ দিন আগে তার মৃত্যু হয়।

[caption id="attachment_333803" align="aligncenter" width="700"] মঙ্গলবার কক্সবাজারের চকরিয়ায় পিকআপ ভ্যানের ধাক্কায় নিহত চার ভাইয়ের লাশ[/caption]

কক্সবাজারের চকরিয়ার মালুমঘাট হাইওয়ে থানার ইনচার্জ পরিদর্শক সাফায়েত হোসেন জানান, ভোর পাঁচটার দিকে চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের সগীরশাহ কাটা গ্রামের মৃত সুরেশ চন্দ্র শীলের ছেলেমেয়েরা তাদের বাবার শ্রাদ্ধ শেষে বাড়ি ফেরার সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় কক্সবাজারের দিকে যাত্রা করা একটি দ্রুতগামী পিকআপভ্যান ধাক্কা দিলে ঘটনাস্থলে গুরুতর আহত হন তারা। পরবর্তীতে তাদের হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা ৫ ভাইকে মৃত ঘোষণা করে।

পুরো পরিবারে এখন শোকের মাতম চলছে।

পুলিশ জানায়, পিকআপটি জব্দ এবং ঘাতক চালককে আটকের চেষ্টা চলছে।

ডুলহাজারা ইউপি চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর জানান, নিহত চার ভাইয়ের সৎকারের জন্য ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সব ব্যবস্থা করা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App