×

বিনোদন

চলচ্চিত্র উৎসবে চাঁদনীর 'অসমাপ্ত চা'

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি ২০২২, ০৬:১৬ পিএম

চলচ্চিত্র উৎসবে চাঁদনীর 'অসমাপ্ত চা'

অভিনেত্রী চাঁদনীর 'অসমাপ্ত চা'

চলচ্চিত্র উৎসবে চাঁদনীর 'অসমাপ্ত চা'

আসন্ন ১৬তম ঢাকা আন্তর্জাতিক স্বল্পদৈর্ঘ্য ও স্বাধীন চলচ্চিত্র উৎসবে প্রদর্শনের জন্য ‘অসমাপ্ত চা’ মনোনয়ন পেয়েছে। আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে ৪ মার্চ পর্যন্ত এই চলচ্চিত্র উৎসব চলবে। তবে করোনার কারণে এবারের উৎসবে অনলাইনে চলচ্চিত্র প্রদর্শনীর ব্যবস্থা করা হয়েছে।

একক চরিত্রের এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সাংবাদিক মৌসুমী আচার্য্য। এটি পরিচালনা করেছেন মাহমুদ নিয়াজ চন্দ্রদ্বীপ। নিউয়েরা ফিকশনের ব্যানারে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মিত হয়েছে। প্রায় পাঁচ বছরের বিরতি শেষে ‘অসমাপ্ত চা’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের মাধ্যমে আবারও অভিনয়ে ফিরেছেন নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী চাঁদনী।

‘অসমাপ্ত চা’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে একজন নারীর কন্যা থেকে স্ত্রী ও জননী হয়ে ওঠার গল্প তুলে ধরা হয়েছে। সময়ের পরিবর্তনে ও বাস্তবতার নিরিখে কীভাবে একটি মেয়ের ছোট ছোট স্বপ্ন, সাধ ও ইচ্ছাগুলো হারিয়ে যায়, তারই প্রতিচ্ছবি এই চলচ্চিত্র। নারীর কাঁধে যখন একে একে দায়িত্ব ও কর্তব্যের ভার এসে পড়তে থাকে, তখন তার নীচে চাপা পড়ে যায় একজন নারীর ছোট ছোট স্বপ্নগুলো। যা আমাদের বর্তমান সমাজেরই চিত্র।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App