×

জাতীয়

রুদ্ধশ্বাস লড়াইয়ে পুলিশ কমিশনার’স টেনিস টুর্নামেন্টের সমাপ্তি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২২, ০৮:৫০ পিএম

রুদ্ধশ্বাস লড়াইয়ে পুলিশ কমিশনার’স টেনিস টুর্নামেন্টের সমাপ্তি

পুলিশ কমিশনার’স টেনিস টুর্নামেন্ট-২০২১। ছবি: ভোরের কাগজ

রুদ্ধশ্বাস লড়াইয়ের মধ্য দিয়ে পুলিশ কমিশনার’স টেনিস টুর্নামেন্ট-২০২১ এর সমাপ্তি হয়েছে। প্রতিযোগিতাপূর্ণ এ খেলায় ডাবলসে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যুগ্ম পুলিশ কমিশনার (ক্রাইম) মো. আনিসুর রহমান ও ইন্টেলিজেন্স এ্যানালাইসিস বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোহাম্মদ আশিকুর রহমান। ডাবলসে রানার্সআপ হন ডিএমপি’র কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের (সিটিটিসি) যুগ্ম পুলিশ কমিশনার মো. ইলিয়াস শরীফ ও ধানমন্ডি জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. ইহসানুল ফিরদাউস।

সিঙ্গেলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন কাউন্টার টেরোরিজম (সিটি) বিভাগের ডিসি মো. শহিদুল্লাহ ও রানার্সআপ হন গোয়েন্দা-মতিঝিল বিভাগের ডিসি রিফাত রহমান শামীম।

রবিবার (৬ ফেব্রুয়ারি ২০২২) সন্ধ্যা ৬টায় বাংলাদেশ পুলিশ টেনিস গ্রাউন্ডে টুর্নামেন্টের চূড়ান্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। চূড়ান্ত প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম। এসময় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) কৃষ্ণপদ রায়, অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মো. আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ কশিনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমানসহ ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চ্যাম্পিয়ন, রানার্সআপ ও খেলায় অংশগ্রহণকারী সবাইকে অভিনন্দন জানিয়ে প্রধান অতিথির বক্তব্যে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেন, টেনিস খেলা অত্যন্ত প্রতিযোগিতাপূর্ণ খেলা। ডিএমপিতে কাজ করে খেলার জন্য সময় বের করা অনেক কষ্টসাধ্য। এর ভিতরে থেকেও আমাদেরকে সময় করে খেলাধুলা করতে হবে। শারীরিক সুস্থতার প্রতি গুরুত্ব উল্লেখ করে তিনি বলেন, সবকিছুর ভাগ নেয়ার মানুষ আছে কিন্তু শরীরটা আমার, এটা অসুস্থ হলে প্রথমত কষ্ট আমাকেই পেতে হবে। এজন্য আমাদেরকে সময় বের করে খেলাধুলা করতে হবে যাতে শরীর ফিট থাকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App